ফেনীতে ইয়াবাসহ কথিত সাংবাদিক গ্রেফতার


ফেনী প্রতিনিধি প্রকাশের সময় : মে ২৬, ২০২৪, ৯:২১ পূর্বাহ্ন /
ফেনীতে ইয়াবাসহ কথিত সাংবাদিক গ্রেফতার

ফেনীতে এক হাজার পিস ইয়াবাসহ রাখিবুল হাসান (৪৫) নামের কথিত এক সাংবাদিককে গ্রেফতার করেছে ফাজিলপুর হাইওয়ে পুলিশ।

শনিবার (২৫ মে) দুপুরের দিকে মহাসড়কের ছাগলনাইয়ার নিজকুঞ্জরা এলাকায় একটি যাত্রীবাহী বাসে তল্লাশী করে তাকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়। এসময় তার পকেট থেকে চারটি সাংবাদিকতার আইডি কার্ড জব্দ করা হয়।

গ্রেফতারকৃত রাখিবুল নারায়নগঞ্জের সোনারগাঁওয়ের পাকুন্দা গ্রামের ছিদ্দিক ভূঁঞার ছেলে। তিনি রাজধানীর নয়া পল্টনে বসবাস করে আসছিলেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনী সদর উপজেলার ফাজিলপুর হাইওয়ে পুলিশের একটি দল দুপুরে মহাসড়কের নিজকুঞ্জরা এলাকায় চট্টগ্রামমুখী লেইনে সন্দেহভাজন পরিবহন তল্লাশি করে। এসময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা লাল সবুজ নামের একটি এসি বাসের ডি-২ সিটের যাত্রীর সঙ্গে থাকা কাগজের ব্যাগ তল্লাশী করে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এঘটনায় তাকে তল্লাশিকালে তার পকেট থেকে বিভিন্ন গণমাধ্যমে সাংবাদিকতার চারটি আইডি কার্ড পাওয়া যায়।

ফাজিলপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরী বলেন, সাংবাদিকতার আড়ালে রাখিবুল দীর্ঘদিন যাবত ইয়াবাপাচার করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে। এ ঘটনায় ছাগলনাইয়া থানায় মামলা দায়ের করে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।