বরগুনা সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন আজ


নিজস্ব প্রতিবেদক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : জুলাই ২, ২০২৪, ৭:৩৪ পূর্বাহ্ন /
বরগুনা সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচন আজ

বরগুনা সাংবাদিক ইউনিয়নের (বিইউজে) ২০২৪-২৬ দ্বি-বার্ষিক নির্বাচন আজ মঙ্গলবার (০২ জুলাই) অনুষ্ঠিত হবে। সকাল ১০টায় ভোট শুরু হয়ে চলবে বেলা ১২টা পর্যন্ত।

সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক ও কার্যকরী সদস্য পদে ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সহ-সভাপতি ও দপ্তর সম্পাদক দুজন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নয়া দিগন্তের জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া ও যুগান্তরের স্টাফ রিপোর্টার মজিবুল হক কিসলু।

সিনিয়র সহ-সভাপতি পদে সোনালীনিউজ.কম ও রূপালী বাংলাদেশের জেলা প্রতিনিধি মাহমুদ হাসান তাপস ও মাই টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম স্বপন।

সাধারণ সম্পাদক পদে খবরের জেলা প্রতিনিধি গোলাম হায়দার স্বপন ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি সাগর আকন।

সাংগঠনিক সম্পাদক পদে কালবেলার জেলা প্রতিনিধি আসাদুল হক সবুজ ও মানবকালের বার্তা সম্পাদক খান নাইম।

প্রচার সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৃতীয় মাত্রা ও নতুন সময়.কমের এম সাইফুল ইসলাম ও ঢাকা প্রতিদিনের সাইফুল ইসলাম রাফিন ।

কার্য নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দেশ রুপান্তর তালতলী প্রতিনিধি খায়রুল ইসলাম আকাশ, যায়যায়দিনের মশিউর রহমান রাসেল, সবুজ বাংলাদেশের মো. সগীর হোসেন, আমাদের সময় পাথরঘাটা প্রতিনিধি ইমরান হোসেন ও আমার সময়ের জেলা প্রতিনিধি মো. আবু হাসান।

প্রধান নির্বাচন কমিশনার প্রথম আলো বরগুনা প্রতিনিধি মো. রফিক বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে।