বরিশালে জমজ দুই ভাইয়ের সাথে জমজ দুই বোনের বিয়ে


সংবাদদাতা, বরিশাল প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২, ২০২১, ১২:২২ অপরাহ্ন / ৬০৬
বরিশালে জমজ দুই ভাইয়ের সাথে জমজ দুই বোনের বিয়ে

বরিশালে জমজ দুই ভাইয়ের সাথে জমজ দুই বোনের বিয়ে হয়েছে। সোমবার (১ ফেব্রুয়ারী) রাতে নগরীর নাজির মহল্লা এলাকায় বোস বাড়িতে দুই জমজ বোনের সাথে দুই জমজ ভাইয়ের বিয়ে নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নগরীর নাজির মহল্লা এলাকার স্বপন কর্মকারের বড় মেয়ে সোনালী কর্মকার সোনার সাথে পিরোজপুরের স্বরূপকাঠির ইন্দেরহাট এলাকার প্রয়াত নিখিল লাল কর্মকারের বড় ছেলে সজল কর্মকারের এবং স্বপন কর্মকারের ছোট মেয়ে রূপালী কর্মকার রূপার সাথে নিলিখ লালের ছোট ছেলে কাজল কর্মকারের বিয়ে হয়। সোনা ও রূপা জমজ বোন এবং সজল ও কাজল জমজ ভাই।

পরিবারিক সূত্র জানায়, মাস কয়েক আগে পারিবারিকভাবে দুই পরিবারের মধ্যে জমজ দুই বোনের সাথে জমজ দুই ভাইয়ের বিয়ে নিয়ে আলোচনা এবং পরবর্তীতে দেখাদেখির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের চূড়ান্ত আলোচনা শেষে গত সোমবার পূর্ব নির্ধারিত রাতে আনন্দঘন এবং উৎসবমুখর পরিবেশে সনাতন ধর্মের যাবতীয় আচার্য সম্পন্ন করে বিয়ে অনুষ্ঠিত হয়।

জমজ দুই ভাইয়ের সাথে জমজ দুই বোনের বিয়ের খবরে নগরীর নাজিরের মহল্লা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। আশপাশের অনেক মানুষ জমজ দম্পত্তিকে দেখতে আসেন। তারা দুই নব দম্পত্তিকে আর্শিবাদ করেন।

কনের বাবা স্বপন কর্মকার নব দম্পত্তির জন্য সকলের কাছে আর্শিবাদ চেয়েছেন।

বরিশাল নগরীর ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সিটি করপোরেশনের ১ নম্বর প্যানেল মেয়র গাজী নাইমুল হোসেন লিটু জানান, জমজ দুই বোনের সাথে দুই জমজ ভাইয়ের বিয়ের বিষয়টি বিরল এবং খুবই আনন্দের। দুই বোন বিয়ের পরও একই পরিবারের থাকবেন, এটা সচরাচর হয় না। দুই নব জমজ দম্পত্তির সুখী সমৃদ্ধ জীবন কামনা করেন তিনি।