বাঁশখালীতে আগুনে পুড়ল ১৫ বসতঘর


সংবাদদাতা, বাশঁখালী (চট্টগ্রাম) প্রকাশের সময় : জানুয়ারী ২৫, ২০২১, ৫:৪০ পূর্বাহ্ন / ২৩১
বাঁশখালীতে আগুনে পুড়ল ১৫ বসতঘর

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারায় গ্যাস সিলিণ্ডারের আগুনে ১৫ বসতঘর পুড়ে গেছে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি আশংকা করছেন ভুক্তভোগীরা।

শনিবার (২৩ জানুয়ারী) ইউনিয়নের পূর্ব বড়ঘোনা গ্রামের চকরিয়াখালী এলাকায় মোজাম্মেল মাঝির বাড়ির গ্যাস সিলিণ্ডার থেকে আগুনের সূত্রপাত হয়ে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে যোগাযোগ ব্যবস্থার বেহাল দশার কারণে বাঁশখালী ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই বসতঘরগুলো ভষ্মীভূত হয়ে যায়।

ক্ষতিগ্রস্ত পরিবার হলো, মোজাম্মেল মাঝি, ছৈয়দুর রহমান কালু, হাবিবুর রহমান, সালাউদ্দীন, বিলকিস বেগম, নজরুল ইসলাম, কামরুল ইসলাম,   মো. টিটু, ওয়াহিদুল্লাহ, শাহাব উদ্দীন,  মো. আবদুল্লাহ, মো. সেলিম, মো. আসহাব উদ্দীন, মো. আতিকুর রহমান।

বাঁশখালী ফায়ার সার্ভিস টিম লিডার বলেন, উপজেলা থেকে ফায়ার সার্ভিস টিমের সদস্যরা যোগাযোগ ব্যবস্থায় ভাঙ্গা ব্রিজ থাকার কারণে ঘটনাস্থলে পৌঁছার আগেই বসত বাড়িগুলো সম্পূর্ণ পুড়ে যায়।

এদিকে অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শনশেষে ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেন গণ্ডামারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লেয়াকত আলী। তিনি বলেন, ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করে প্রশাসনকে অবহিত করা হয়েছে।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, গণ্ডামারা এলাকায় অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পর সহায়তার ব্যবস্থা চলছে।