বাঁশখালীর সাবেক এমপি মোস্তাফিজের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : জুলাই ৫, ২০২৪, ৯:৩০ অপরাহ্ন /
বাঁশখালীর সাবেক এমপি মোস্তাফিজের বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম-১৬ ( বাঁশখালী) আসনের সাবেক সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগে মামলা দায়ের করেছেন চট্টগ্রাম মঞ্চ’র বাঁশখালী প্রতিনিধি ও বাঁশখালী প্রেসক্লাব সভাপতি শফকত হোসাইন চাটগামী (৪৫)।

বৃহস্পতিবার (০৪ জুলাই) বাঁশখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন।

বাদীর আইনজীবী মোশাররফ হোসাইন খাঁন বলেন, শুনানি শেষে আদালত অভিযোগ আমলে নিয়ে ওসি তোফায়েল আহমদকে মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন।

জানা যায়, গত ২৯ জুন আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাঁশখালী উপজেলা সদরে আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর বলেন, সাবেক এমপি মোস্তাফিজুর নিজের টাকায় দলীয় কার্যালয় নির্মাণের দাবি সম্পূর্ণ মিথ্যা ও ভণ্ডামি। দলীয় কার্যালয় নির্মাণে তিনি ব্যাপক চাঁদাবাজি করেছেন। বক্তব‌্যে তিনি চাঁদা দেওয়া কয়েকজনের নামও উল্লেখ করেন।

এ বক্তব্যের সূত্র ধরে সাংবাদিক শফকত হোসাইন চাটগামী প্রতিবেদন প্রকাশ করেন। এরই জেরে গত ৩০ জুন ব্যক্তিগত মোবাইল থেকে ফোন করে শফকত হোসাইনকে অকথ্য ভাষায় গালিগালাজ করাসহ মোস্তাফিজুর তাকে প্রাণনাশের হুমকি দেন বলে মামলার অভিযোগে বলা হয়েছে।

সাংবাদিক শফকত হোসাইন চাটগামী বলেন, আমাকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছেন মোস্তাফিজুর রহমান। বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন করে তার লোকজন দিয়ে আমাকে হুমকি-ধমকি দিচ্ছেন। এ অবস্থায় আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি আদালতের কাছে প্রতিকার চেয়েছি। আদালত আমার মামলা আমলে নিয়েছেন।