বাকেরগঞ্জ সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়


সংবাদদাতা, বাকেরগঞ্জ (বরিশাল) প্রকাশের সময় : জানুয়ারী ১৯, ২০২১, ১:৩১ অপরাহ্ন / ৩২৯
বাকেরগঞ্জ সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

বাকেরগঞ্জ থানায় সদ্য যোগদান করা ওসি আলাউদ্দিন মিলন বাকেরগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার (১৯ জানুয়ারী ) দুপুরে বাকেরগঞ্জ থানা কার্যালয় প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাকেরগঞ্জ প্রেস ক্লাবের সহ -সভাপতি মিজান মল্লিক এর সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন বাকেরগঞ্জ থানায় নবাগত অফিসার্স ইনচার্জ আলাউদ্দিন মিলন।

প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বাকেরগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক ও বারবার নির্বাচিত মেয়র লোকমান হোসেন ডাকুয়া।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়।

উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলরগণ।

বক্তব্য রাখেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোকলেচুর রহমান, ২ নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন ও ৮ নং ওয়ার্ড কাউন্সিলর জগদিশ চন্দ্র মিত্র।

বক্তব্য রাখেন বাকেরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আল আমিন মিরাজ, সাধারণ সম্পাদক খান মোহাম্মদ সেলিম, দক্ষিণের কাগজ সম্পাদক ও প্রকাশক হাবিবুর রহমান, রিপোর্টার্স ইউনিটি সভাপতি দানিসুর রহমান লিমন, যুগান্তর প্রতিনিধি জুয়েল তালুকদার, মানবজমিন প্রতিনিধি মোঃ জাকির জোমাদ্দার, ইত্তেফাক প্রতিনিধি মোঃ গোলাম মস্তফা, বাংলা টিভি প্রতিনিধি এস এম পলাশ, আনন্দ টিভি প্রতিনিধি বাইজিদ বাপ্পি, নয়া দিগন্ত প্রতিনিধি হাফেজ খলিল, দক্ষিণের কাগজ সিনিয়র স্টাফ রিপোর্টার করিব গাজী, স্টাফ রিপোর্টার রিয়াজ শরীফ, প্রথম সকাল স্টাফ রিপোর্টার মোঃজিয়াউল হক আকন সহ  উপজেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত ওসি সালাউদ্দিন মিলনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) মোঃ নকীব আকরাম হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ওসি আলাউদ্দিন মিলন বলেন, মাদক ও দূর্নীতির সাথে সাংবাদিক ও পুলিশের আপোষ হয় না। পুলিশ সাংবাদিক ভাই ভাই, একে অন্যের সহযোগিতায় এ সমাজ থেকে মাদক ও দূরর্নীতি নির্মূল করা হবে।

তিনি আরো বলেন, থানার কোন অফিসার দায়িত্বে অবহেলা করলে কোন ছাড় দেয়া হবে না। থানায় কোন মামলা বা জিডি করতে টাকা লাগবে না।

তিনি বলেন, কাউকে টাকা দেবেন না। মামলা করার উপযোগী হলে কোন রকম তদবির হয়রানি ছাড়াই তদন্ত পূর্বক মামলা নেয়া হবে৷

প্রধান অতিথি মেয়র লোকমান হোসেন ডাকুয়া নবাগত ওসি আলাউদ্দিন মিলনের প্রশংসা করেন বলেন সকল সাংবাদিকদের নিয়ে এমন একটি মতবিনিময় সভার আয়োজন সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি আরো বলেন, সাংবাদিকদের উচিত বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা। কাউকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করা, মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করা কোন প্রকৃত সাংবাদিকদের কাজ নয়। তাই সকল পেশাদার সাংবাদিকদের উচিত দেশের উন্নয়ন ও মানুষের সম্মানের কথা চিন্তা করে সঠিক তথ্য নিয়ে সংবাদ প্রকাশ করা।

তিনি শের -ই বাংলা মেডিকেলে চিকিৎসাধীন বাকেরগঞ্জ উপজেলা প্রেস ক্লাবের সাবেক উপদেষ্টা প্রবীন সাংবাদিক অধ্যাপক আবু জাফর ডাকুয়ার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।