বাগেরহাটে এক নেতার বিরুদ্ধে নারী কেলেংকারীর অভিযোগ


সংবাদদাতা, বাগেরহাট প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২১, ৮:২১ পূর্বাহ্ন / ৩৬৩
বাগেরহাটে এক নেতার বিরুদ্ধে নারী কেলেংকারীর অভিযোগ

বাগেরহাটের রামপালে হক সরদার (৫০) নামের এক নেতার বিরুদ্ধে নারী কেলেংকারীর অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় অতিষ্ঠ এলাকাবাসী প্রতিকার চেয়ে গণস্বাক্ষর করে (৩১ জানুয়ারী) রবিবার সকালে রামপাল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, উপজেলার চন্দ্রাখালী উওর পাড়ায় জনৈকা দুই মহিলা দীর্ঘ দিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে্। শনিবার দিবাগত রাতে ক্ষমতাশীন দলের নেতা হক সরদার ওই মহিলাদের বাড়িতে যায়। পার্শ্ববর্তী বাড়ীর জাহানারা বেগম প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হয়ে তাদের আপত্তিকর ঘটনা দেখে আশপাশের লোকজন ডেকে এনে তা দেখায়। লোকজন দেখে এ সময় হক সরদার দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয়রা এলাকার গন্যমান্য ব্যক্তিদের জানালেও তারা কোন প্রতিকার না করায় ভুক্তভোগীদের পক্ষে নজরুল সরদার রামপাল থানায় লিখিত অভিযোগ করেছেন।

এদিকে থানায় অভিযোগ দেওয়ার কথা শুনে অভিযোগকারীদের দেখে নেওয়ার হুমকি দিচ্ছেন অভিযুক্ত হক সরদার।

অভিযোগের বিষয়ে ভোজপাতিয়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক কাজী জসিম উদ্দিন ক্ষোভ প্রকাশ করে বলেন, এর একটি বিহিত হওয়া উচিৎ।

অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত হক সরদারের মুঠোফোনে কল দিলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে তার পাশে থাকা হাসত সরদারের কাছে ফোন ধরিয়ে দিলে হাসত বলেন, হক ওই রাত আড়াই-তিনটার দিকে ওই বাড়ীর উঠানে একটি কাজে গিয়েছিল কিন্তুু কোন খারাপ কাজে নয়।

এ বিষয়ে রামপাল থানার ওসি মোঃ মনজুরুল আলম জানান, আমি কোন অভিযোগের কপি পাইনি। অন্য কোন অফিসারের কাছে দিয়ে থাকলে আমি খোঁজ নিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করবো।