বান্দরবানে দুইটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন বীর বাহাদুর


মোঃ হেলাল উদ্দিন, বান্দরবান প্রকাশের সময় : মে ১৫, ২০২৪, ৭:৪৭ পূর্বাহ্ন /
বান্দরবানে দুইটি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন বীর বাহাদুর

বান্দরবানে ৭০ লাখ টাকা ব্যয়ে দু’টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন স্থানীয় সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর বাহাদুর উশৈসিং এমপি।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে উদ্বোধন শেষে বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বর্তমান সরকার প্রত্যেক ধর্মের কল্যাণে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের কথা চিন্তা করেন এবং প্রত্যেক ধর্মের উন্নয়নে প্রতিনিয়ত নানা ধরনের পরিকল্পনা বাস্তবায়ন করেন।

তিনি বলেন, ধর্মীয় সম্প্রীতি রক্ষা করে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে বসবাস করে বাংলাদেশের উন্নয়ন ত্বরান্বিত করতে হবে। একমাত্র বান্দরবান জেলাতেই ১২টি সম্প্রদায়ের বসবাস। আর বাঙালিদের পাশাপাশি আরও ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জনগণ একসঙ্গে সম্প্রীতিতে মিলিত হয়ে বান্দরবানকে সম্প্রীতির জেলা হিসেবে পরিচিত করেছে। সকল ধর্মের ঐক্যবদ্ধ অবস্থান আর সম্প্রীতির সুরতানে বাংলাদেশ আরও এগিয়ে যাবে।

বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে ৩০ লাখ টাকা ব্যয়ে বান্দরবান পৌর এলাকার বালাঘাটা হাজীপাড়া জামে মসজিদের ওজুখানা ও ৪০ লাখ টাকা ব্যয়ে বালাঘাটা সার্বজনীন শ্রী শ্রী রক্ষাকালী মন্দিরের সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন।

এ সময় বান্দরবান পৌরমেয়র মো. সামসুল ইসলাম, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি অমল কান্তি দাশ, কুহালং ইউপি চেয়ারম্যান মংপু মারমা, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।