বিশ্বম্ভরপুরে সাবেক চেয়ারম্যান ও তার ভাইয়ের অপকর্ম চলছেই


সংবাদদাতা, সুনামগঞ্জ প্রকাশের সময় : জানুয়ারী ১৯, ২০২১, ৬:৪১ পূর্বাহ্ন / ৩৪২
বিশ্বম্ভরপুরে সাবেক চেয়ারম্যান ও তার ভাইয়ের অপকর্ম চলছেই

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার।

অভিযোগ রয়েছে,  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়ে সাধারণ মানুষকে নানাভাবে হয়রানি-নির্যাতনসহ বিভিন্ন অত্যাচার করে হাতিয়ে নিয়েছে নগদ টাকা ও সহায় সম্পদ। তারই ছত্রছায়ায় তার ছোট ভাই খালেদ মাহমুদ তালুকদারও হয়েছেন কোটিপতি। খালেদ মাহমুদ শুধু ভাইয়ের ক্ষমতা দেখিয়ে নয়, তার আলাদা ভাবেও রয়েছে সরকারি দলের পদবী।

খালেদ মাহমুদ বাংলাদেশ আওয়ামী যুবলীগের বিশ্বম্ভরপুর উপজেলার সভাপতি। ক্ষমতার অপব্যবহার করে সাধারণ মানুষের উপর চালায় জুলুম নির্যাতন। জোর পুর্বক চাঁদা আদায়, জমি দখলসহ নানা অভিযোগ তার বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার ও তার আপন ছোট ভাই খালেদ মাহমুদ তালুকদার সাধারণ মানুষেকে বিভিন্নভাবে হয়রানি করে সুযোগ বুঝে লুটপাট করে নিয়েছে তাদের অর্থসম্পদ। এমন কি বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিস্তম্ভ শহীদ মিনারটিও দখল করে বাড়ি বানিয়েছে।

চিনাকান্দি বাজারের কিছু দোকানদার জানান, চেয়ারম্যান ও তার ছোট ভাই খালেদ দোকান থেকে মালামাল বাকিতে নিয়ে পরে আর টাকা পরিশোধ করেনা। টাকা চাইলে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদর্শন করে।

আরও জানা গেছে, চেয়ারম্যান ও তার ছোট ভাই খালেদ মাহমুদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। অসহায় জনগণের এখন একটাই দাবি চেয়ারম্যান ও তার ছোট ভাই খালেদ মাহমুদকে আইনের আওতায় এনে সুস্ঠু তদন্ত করা হোক।

এবিষয়ে খালেদ মাহমুদ তালুকদারের সাথে মুঠোফোনে যোগাযোগ করতে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেনি।