বেতাগীতে অস্ত্রসহ চেয়ারম্যানপ্রার্থী আ’লীগ নেতা গ্রেফতার


বেতাগী (বরগুনা) প্রতিনিধি প্রকাশের সময় : মে ১৪, ২০২৪, ৮:৫৫ অপরাহ্ন /
বেতাগীতে অস্ত্রসহ চেয়ারম্যানপ্রার্থী আ’লীগ নেতা গ্রেফতার

অবৈধ লাইসেন্সবিহীন আগ্নেয়াস্ত্রসহ (পিস্তল) বরগুনার বেতাগী থানা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন চেয়ারম্যান প্রার্থী নাহিদ মাহমুদ হোসেন লিটু সিকদার নামের এক আওয়ামী লীগ নেতা ও তার গাড়ির ড্রাইভার মো: সজিব (৩২)।

মঙ্গলবার (১৪ মে) সকালে তাদেরকে গ্রেফতার দেখিয়ে অস্ত্র আইনে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্র জানায়, সোমবার (১৩ মে) রাত সাড়ে ৮টায় উপজেলার বেইলী ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ওই চেয়ারম্যানপ্রার্থী ও তার ড্রাইভারকে আটক করা হয়। একইসাথে অবৈধ আগ্নেয়াস্ত্র ও ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

জানা গেছে, চেয়ারম্যানপ্রার্থী লিটু সিকদার বরগুনা জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য। আগামী ২১ মে বেতাগী উপজেলা নির্বাচনে দোয়াত কলম প্রতীক নিয়ে তিনি নির্বাচন করছেন।

এ দিকে, রফদফার চেষ্টায় সময় ক্ষেপণ করে ঘটনার একদিন পর মামলা দায়ের করে থানা পুলিশ- এমন অভিযোগ অস্বীকার করে বেতাগী থানা পুলিশের দাবি, ঊর্ধ্বতন কতৃর্পক্ষের সিদ্ধান্তের অপেক্ষায় ছিলেন তারা।

খবর পেয়ে বেতাগী উপজেলা নিবার্হী কর্মকর্তা ফারুক আহমেদ, বেতাগী সহকারী রিটানিং কর্মকর্তা স্বপন সিকদার ঘটনাস্থলে পৌঁছান। পরে তাদের উপস্থিতিতে চেয়ারম্যানপ্রার্থী ও তার ড্রাইভারকে আটক ও আগ্নেয়াস্ত্র এবং প্রাইভেটকারটি জব্দ করা হয়।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাহাবুবুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে চেয়ারম্যান প্রার্থীর গাড়ি তল্লাশি করে একটি অবৈধ আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।