বোয়ালমারী পৌর নির্বাচনে মনোনয়নপত্র দাখিল শুরু 


মোঃ রেজাউল করিম রেজা, বোয়ালমারী (ফরিদপুর) প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২০, ১:০৮ অপরাহ্ন / ১৭৮
বোয়ালমারী পৌর নির্বাচনে মনোনয়নপত্র দাখিল শুরু 

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের প্রক্রিয়া শুরু হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) মনোনয়ন ফরম জমা দানের প্রথম দিনে পৌর সভার ৯টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ৪টি ওয়ার্ড থেকে ৮ টি এবং সংরক্ষিত ৩ টি ওয়ার্ডের মধ্যে ২ টি ওয়ার্ড থেকে ২ টি মনোনয়নপত্র দাখিল করা হয়েছে।

সম্ভাব্য প্রার্থীগণ সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা এ বি এম আজমল হোসেনের নিকট এ সব মনোনয়নপত্র দাখিল করেন।

নির্বাচন অফিস সূত্র জানায়, সকাল ৯টা থেকে ফরম জমা নেওয়ার কার্যক্রম শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত ১নং ওয়ার্ড থেকে ১টি, ৬নং ওয়ার্ড থেকে ২ টি, ৭নং ওয়ার্ড থেকে ২টি, ৯নং ওয়ার্ড থেকে ৩টি, সংরক্ষিত ১নং ওয়ার্ড থেকে ১টি ও ২নং ওয়ার্ড থেকে ১টি মনোনয়ন ফরম জমা দেয়া হয়েছে। নির্বাচনী আচরণ বিধি মেনে সম্ভাব্য প্রার্থীরা সিমীত জনবল নিয়ে অনাড়ম্বর পরিবেশে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠেয় বোয়ালমারী পৌর নির্বাচনকে সামনে রেখে গত ১০ ডিসেম্বর থেকে মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়। ১৭ ডিসেম্বর পর্যন্ত মেয়র পদে ৬টি, সাধারণ কাউন্সিলর পদে ৩৬টি ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১২টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে।