মাগুরায় আওয়ামী পরিবারে ঐক্যের সুর


সংবাদদাতা, মাগুরা প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২০, ১:৫৮ অপরাহ্ন / ১৮২
মাগুরায় আওয়ামী পরিবারে ঐক্যের সুর

২০২১ এর পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন বেশ ক’জন। তাদের মধ্যে জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মুন্সি রেজাউল ইসলাম, প্রচার সম্পাদক এ্যাড. শাখারুল ইসলাম শাকিল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সোহেল পারভেজ দ্বীপ, ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক রানা আমির ওসমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান স্বপন, সাবেক ভারপ্রাপ্ত মেয়র তপন কুমার রায় এবং বর্তমান মেয়র খুরশিদ হায়দার টুটুল অন্যতম।

মনোনয়ন পেতে তার সবাই নির্ভর করেছে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাচনী বোর্ডের উপর। নির্বাচনী বোর্ড এবারের নির্বাচনে ও খুরশিদ হায়দার টুটুলকে মনোনয়ন দিয়েছে। এ নিয়ে বাকিদের মনে ক্রোধের ছিটেফোঁটাও নেই। সবাইকে অবাক করে এ্যাড. শাখারুল ইসলাম শাকিল তার অনুসারীদের নিয়ে প্রীতি শুভেচ্ছা বিনিময়কালে সব ভেদাভেদ ভুলে সকল কর্মীদের নৌকার নির্বাচন করার অঙ্গীকার করান।
এ্যাড. শাখারুল ইসলাম শাকিল বলেন, আমরা বঙ্গবন্ধুর রেখে যাওয়া আওয়ামীলীগের রাজনীতি করি, আমাদের প্রতীক নৌকা। নৌকা কে পেলো এটা বড় কথা নয় বরং বঙ্গবন্ধুর আওয়ামীলীগের নৌকাকে জয়লাভ করানোই আমাদের রাজনীতি।
তিনি বলেন, মনোনয়ন দেওয়ার আগ মুহুর্ত পর্যন্ত আমাদের প্রতিদ্বন্দ্বিতা ছিল, মাননীয় প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দিয়েছেন, সকল ভেদাভেদ ভুলে আমাদের তার পক্ষেই অর্থাৎ নৌকার পক্ষেই  নির্বাচন করতে হবে। আমাদের প্যানেল একটাই সেটা হলো জননেত্রী শেখ হাসিনার প্যানেল। তাই আমরা এখন থেকেই নৌকার নির্বাচনী প্রচারণা করবো। আমরা ব্যক্তি নয় নৌকাকে ভালোবাসি, তাই বিভক্ত হওয়ার কোন সুযোগ নেই।