মানবপাচার ও হত্যার মামলার আসামি ছিনতাই


ফরিদপুর প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ২, ২০২৪, ৯:১৩ পূর্বাহ্ন /
মানবপাচার ও হত্যার মামলার আসামি ছিনতাই

ফরিদপুরের সালথায় পুলিশের উপর হামলা চালিয়ে মানবপাচার ও হত্যার মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেওয়া হয়েছে।

শুক্রবার (০১ মার্চ) দুপুরে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের মাঝারদিয়া গ্রামের পশ্চিমপাড়া ঈদগাহ এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনিয়ে নেওয়া আসামির নাম মো. তুরাপ মোল্যা (৪৫)। তিনি মাঝারদিয়া গ্রামের মৃত আনার উদ্দিন মোল্যার ছেলে।

জানা যায়, আদম কারবারি মো. তুরাপ মোল্যা ২০২৩ সালের ১২ ফেব্রুয়ারি মাঝারদিয়া গ্রামের নুর আলম নামে এক ব্যক্তিকে ইতালি পাঠানোর কথা বলে লিবিয়ায় নিয়ে নির্যাতন করে হত্যা মামলার প্রধান আসামি। ওই মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। শুক্রবার দুপুরে ঈদগাহ মসজিদের সামনে থেকে সালথা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) নাজমুল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম তুরাপকে গ্রেপ্তার করে। এ সময় তুরাপের বড় ভাই হানিফ মোল্যা, কিরাম মোল্যা, ভাতিজা রহিম মোল্যা ও রিয়াজ মোল্যা পুলিশের উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়।

এ বিষয় সালথা থানার এএসআই নাজমুল হোসেন বলেন, আমাদের উপর কোনো হামলা হয়নি। তুরাপকে গ্রেপ্তারের পর তার পরিবারের লোকজন এসে তুরাপকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে তুরাপ ওঠে দৌড়ে পালিয়ে যায়।

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, ওই আসামিকে ধরতে ইতোমধ্যে পুলিশের কয়েকটি টিম মাঠে নেমেছে। আশা করি দ্রুত সময়ের মধ্যেই পুলিশ তাকে গ্রেপ্তার করতে সক্ষম হবে।