মিরসরাইয়ে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা


এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রকাশের সময় : মে ৩০, ২০২৪, ৭:৫৯ পূর্বাহ্ন /
মিরসরাইয়ে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা

চট্টগ্রামের মিরসরাইয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পেশাজীবীদের অংশগ্রহণে হামদ, নাত, ক্বেরাত এবং ঈদুল আযহার তাৎপর্য শীর্ষক রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।

বুধবার (২৯ মে) উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা কমিটির উদ্যোগে মসজিদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য ও প্রতিযোগিতার সমন্বয়ক সাংবাদিক নুরুল আলমের সার্বিক তত্বাবধানে প্রতিযোগিতা শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির খানের সঞ্চালনা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন, জোরারগঞ্জ ইউপি চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূূঁইয়া, মিরসরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল আলম, বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান নিজাম উদ্দিন, সেবা আধুনিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আবদুর রহমান ঈশান, আবুতোরাব ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শফিকুল ইসলাম নিজামী, মিরসরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মাঈন উদ্দিন, সাংবাদিক আনোয়ারুল হক নিজামী, মিরসরাই কলেজের সহকারী অধ্যাপক সাইফুল হক সিরাজী, মিরসরাই মডেল মসজিদের খতিব মাওলানা আরিফুল ইসলাম।

প্রতিযোগিতায় ৩ টি ক্যাটাগরিতে বিজয়ী ২৭ জনের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করা সকলকে পুরস্কৃত করা হয়েছে।