মৃত ব্যক্তির দাফনে গিয়ে খাবার খেয়ে অচেতন: বাড়ি লুট


একেএম শাহজাহান, নোয়াখালী প্রকাশের সময় : মে ১৪, ২০২৪, ৮:২২ অপরাহ্ন /
মৃত ব্যক্তির দাফনে গিয়ে খাবার খেয়ে অচেতন: বাড়ি লুট

লক্ষীপুরে দুই পরিবারের সদস্যদের অচেতন করে ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইলসহ মূল্যবান মালামাল লুট করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৩ মে) রাতে জেলার কমল নগর উপজেলার চরবসু গ্রামের ইসমাইল মিয়ার বাড়িতে এই ঘটনাটি ঘটে।

পরে মঙ্গলবার সকালে অচেতন অবস্থায় সাতজনকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছে।

তারা হলেন, নোয়াখালী সদর উপজেলার উত্তর শুল্লকিয়া গ্রামের আবদুর রহমানের ছেলে আসিব, আবু জাকেরের স্ত্রী খাদিজা বেগম, চর কাউনিয়া গ্রামের চুন্নু মিয়ার ছেলে আমিন উল্লা, লক্ষীপুরের কমল নগরের চরবসু গ্রামের ইসমাইলের ছেলে দিদার হোসেন, তার মেয়ে পলি আক্তার, মোদাব্বের হোসেনের স্ত্রী শামছুর নাহার ও নাজিম উদ্দীনের স্ত্রী তানহা বেগম।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, সোমবার দুপুরে লক্ষীপুরে এক আত্মীয়ের মৃত্যুতে দাফন কাজে যোগ দিতে যান। দাফন শেষে পাশে অপর এক আত্মীয়ের বাড়িতে উঠেন। অপরিচিত এক নারী মোবাইলে ফোনে চার্জ দেওয়ার কথা বলে ওই বাড়িতে যায়। পরে বাড়ির সবাই খাবার খেয়ে একে একে অচেতন হয়ে পড়েন। এই সুযোগে দুর্বৃত্তরা ওই বাড়ি থেকে নগদ টকা ও স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল লুটে নিয়ে যায়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. ইসতিয়াক জানান, অচেতন অবস্থায় ভর্তি রোগীদের অবস্থা উন্নতির দিকে। তাদেরকে খাবারের সাথে চেতনানাশক খাওয়ানো হয়েছে।

নোয়াখালী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোরতাহিন বিল্লাহ ঘটনার সত‌্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে সংশ্লিষ্ট থানা পুলিশ তদন্ত করে আইনগত পদক্ষেপ গ্রহণ করবে।