মৌলভীবাজারে মায়ের সহায়তায় মেয়েকে ধর্ষণ!


মৌলভীবাজার প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ৬, ২০২৪, ৮:৪১ অপরাহ্ন /
মৌলভীবাজারে মায়ের সহায়তায় মেয়েকে ধর্ষণ!

মৌলভীবাজারের জুড়ীতে মায়ের সহায়তায় মেয়েকেকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষক এবং দুই সহযোগীসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- অভিযুক্ত ধর্ষক কামিনীগঞ্জ বাজারের মৃত মস্তফা মিয়ার পুত্র সামছুজ্জামান রানু মহালদার, কিশোরীর মা ও উপজেলার ফুলতলা ইউনিয়নের বিরইনতলা গ্রামের আত্তর আলীর পুত্র সফিকুল ইসলাম (৪০)।

সোমবার (০৪ মার্চ) ভুক্তভোগি কিশোরী (১৫) জুড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেফতার করে।

জানা যায়, ধর্ষণের শিকার কিশোরী এক মাস যাবত অভিযুক্ত রানু মহালদারের বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করেন। একপর্যায়ে কিশোরীর মাকে আয়ত্তে নিয়ে এক মাসে একাধিকবার ওই কিশোরীকে ধর্ষণ করে রানু মহালদার। সর্বশেষ গত ১ মার্চ সে ধর্ষণের শিকার হলে কিশোরীটি নিজেকে রক্ষার্থে বাসা থেকে কৌশলে পালিয়ে যায়।

পরে ভুক্তভোগি কিশোরীটি সোমবার থানায় গিয়ে তিনজনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নথিভুক্ত করে তদন্তকারী কর্মকর্তা এসআই সিরাজুল ইসলাম অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করেন।

জুড়ী থানার ওসি এসএম মাঈন উদ্দিন বলেন, মেয়েটির অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে প্রধান আসামিসহ তিনজনকে গ্রেফতার করে। আসামিদের মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।