ময়মনসিংহে মাদক উদ্ধার : গ্রেফতার ৬


আরিফুল ইসলাম জনি, ময়মনসিংহ প্রকাশের সময় : ডিসেম্বর ২৮, ২০২০, ১১:২৭ পূর্বাহ্ন / ২২৮
ময়মনসিংহে মাদক উদ্ধার : গ্রেফতার ৬

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান এর নির্দেশে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক মোঃ শাহ কামাল আকন্দ তত্বাবধানে প্রতিদিন মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসছে ময়মনসিংহ ডিবি পুলিশ।

এরই ধারাবাহিকতায় রবিবার (২৭ ডিসেম্বর) কোতোয়ালী থানা এলাকায় ডিবি পুলিশের এসআই মোহাম্মদ শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে কেওয়াটখালী থেকে ৭ গ্রাম হেরোইনসহ মাদক কারবারী মোঃ জাকির হোসেনকে (২৪) গ্রেফতার করেন। জাকির কোতোয়ালী বলাশপুর মধ্যপাড়া এলাকার মোঃ জামাল হোসেনের ছেলে।

এ ছাড়াও একই দিন  এসআই মোঃ সাইদুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে নান্দাইল থানাধীন কামালপুর থেকে ৫০ পিস ইয়াবাসহ বাটালী শেখবাড়ী এলাকার মৃত নূরুল ইসলামের ছেলে মোঃ এনামুল হক (২৮) ও নান্দাইল দত্তপুর এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে মোঃ রহমত উল্যাকে (৩৭) গ্রেফতার করেন।

অন্য দিকে, আজ (২৮ ডিসেম্বর) ডিবি পুলিশের এসআই মোঃ সোহরাব আলী সংগীয় ফোর্সসহ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে রঘুরামপুর থেকে ৮ গ্রাম হেরোইনসহ গোপালগঞ্জ জেলার টঙ্গীপাড়া থানার চরকুশলি এলাকার মোঃ ভুলু সিকদারের ছেলে মিলন সিকদার(২৫), কিশোরগঞ্জ সদর থানা রাধারচর কুর্শাপাড়া এলাকার মৃত বজলুল হকের ছেলে মোঃ রাজন (২৩),  ময়মনসিংহের নান্দাইল থানার কোনা পাঁচরুকি এলাকার ফজলুর রহমানের ছেলে মমিনকে (৩৮) গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে সোর্পদ করা হয়েছে।