যশোরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ


সংবাদদাতা, যশোর প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১১, ২০২১, ১:৪১ অপরাহ্ন / ৫০৭
যশোরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

যশোর শহরের চাঁচড়া তেঁতুলতলা এলাকায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত গৃহবধূর নাম আইরিন সুলতানা রিনি (৩৫)।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সকালে গৃহবধূর স্বামীর বাড়িতে তার স্বামী পিয়াস এ হত্যাকাণ্ড ঘটায় বলে অভিযোগ নিহতের স্বজনদের।

নিহতের ভাই গিয়াসউদ্দিন জানান, তার বোনজামাই পিয়াস মাদকাসক্ত। তিনি প্রায়ই তার বোনকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করেন। বৃহস্পতিবার সকালে তার বোন মোবাইলফোনে তাকে জানায়- পিয়াস আজও তার সঙ্গে ঝগড়া করেছেন। এরপর দুপুরে তিনি জানতে পারেন বোনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালে গিয়ে বোনের মরদেহ দেখতে পান। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

নিহতের মেয়ে জাফরিন (৮) জানায়, সকালে মায়ের সঙ্গে বাবার ঝগড়া চলাকালে তাকে পাশের ঘরে আটকে রাখা হয়। এরপর কী হয়েছে তা সে বলতে পারে না।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক দেলোয়ার হোসেন খান বলেন, ওই গৃহবধূর গলা ও পিঠে আঘাতের চিহ্ন ও তার কান দিয়ে রক্ত বের হচ্ছিল। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তার মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) অহেদুজ্জামান বলেন, নিহতের সুরতহাল রিপোর্টের কাজ চলছে। হত্যার খবর পেয়ে পুলিশের একটি টিম কাজ শুরু করেছে।