রংপুরে ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার : আটক ৩


রিয়াজুল হক সাগর, রংপুর প্রকাশের সময় : ডিসেম্বর ১৫, ২০২০, ৭:৪৪ পূর্বাহ্ন / ১৮৫
রংপুরে ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার : আটক ৩

রংপুর মেট্রোপলিটন পুলিশের পৃথক দুই অভিযানে ৪০ বোতল ফেন্সিডিল, ৩০ পিস ইয়াবা ও একটি মোটর সাইকেল উদ্ধারসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। মেট্রো পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়েছে।

রংপুর মেট্রো পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক জানান, সোমবার (১৪ ডিসেম্বর) রংপুর মেট্রোপলিটন হারাগাছ থানা পুলিশ কর্তৃক হারাগাছ হতে টাংরীর বাজার গামী পাকা রাস্তার উপর চরচতুরা গ্রামস্থ কামাল মেম্বারের বাঁশ ঝাড় সংলগ্ন মোড় থেকে ৪০ বোতল ফেন্সিডিল (যার আনুমানিক মূল্য ৪০হাজার টাকা) এবং একটি রেজি: বিহীন ব্লু রংয়ের টিভিএস মেট্রো প্লাস মোটর সাইকেল (যার আনুমানিক মূল্য ৫৫ হাজার টাকা) উদ্ধারসহ  মোঃ শফিকুল ইসলাম (২৮), পিতা- মোঃ সাইফুল ইসলাম, স্থায়ী : গ্রাম- আরাজি গুলাল বুধাই, থানা- হারাগাছ এবং মোঃ হায়দার আলী (৩০), পিতা- মোঃ লাভলু মিয়া, স্থায়ী : গ্রাম- বালাকোয়ার, থানা- পরশুরাম, উভয় মহানগর, রংপুর-কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীসহ অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে হারাগাছ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন-২০১৮ এর ৩৬(১) সারণি ১৪(খ)/৪১ ধারায় মামলা দায়ের করা হয়।

এছাড়াও রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ কর্তৃক উক্ত থানাধীন সুলতান মোড়স্থ সীমান্ত ভ্যারাইটিজ ষ্টোর এর সামনে থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট (যার আনুমানিক মুল্য ৯হাজার টাকা) এবং মাদক বিক্রয়কৃত ১৪৯০টাকাসহ মোঃ আল আমিন (২৭), পিতা- মৃত মোকছেদ আলী, সাং সুলতান মোড়, থানা- কোতয়ালী, রংপুর-কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।