রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৭ দালাল আটক


রিয়াজুল হক সাগর, রংপুর প্রকাশের সময় : ডিসেম্বর ২০, ২০২০, ১২:৩০ অপরাহ্ন / ৩৯১
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৭ দালাল আটক

রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের বিভ্রান্ত করে টাকা হাতিয়ে নেওয়ার অপরাধে ৭ দালালকে আটক করেছে মেট্টোপলিটন গোয়েন্দা পুলিশ। রোববার (২০ ডিসেম্বর) দুপুরে গোয়েন্দারা মেডিকেলের ইমার্জেন্সি বিভাগ সহ আশেপাশের এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের বিভ্রান্ত করে অর্থ আদায়সহ হয়রানীমুলক কর্মকান্ডের অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মেট্টোপলিটন গোয়েন্দা পুলিশ অভিযান চালায়।

এসময় রংপুর মেডিকেল কলেজ এর ইমারজেন্সি সামনে এবং মেডিকেল কলেজের প্রধান প্রবেশপথ এলাকায় চিকিৎসা নিতে আসা সেবা গ্রহীতা ও তাদের আত্মীয়স্বজনদের বাধা দান, মারমুখী আচরণ এবং ভয়-ভীতি দেখানোর অপরাধে ৭ দালালকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, হাজিরহাট এলাকার মৃত আক্তার হোসেনের পুত্র আবুল কাশেম (৫০) পরশুরাম থানার অকিবউদ্দিনের পুত্র মোঃ রফিক(৪১), হাজিরহাট থানার তফেল উদ্দীনের পুত্র মোঃ আঃ মন্নাফ (৩৫), কোতোয়ালি থানার মৃত আনচারউল্লার পুত্র মোঃ দুলাল (৪৫), হাজিরহাট থানা দিনাজপুরের মনছুর আলীর পুত্র মোঃ খোরশেদ আলম (৬৭), ধাপ কাকলী লেন এলাকার মৃত এলাহীর পুত্র মোঃ ইসরাফিল (৩২)এবং তারাগঞ্জ এলাকার এলাহী বকশের পুত্র মোঃ জাহেদুল ইসলাম (৪৫)।

আটককৃত দালালদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।