রাজধানীতে প্রেমিককে ৫ টুকরো করা শাহনাজের বিরুদ্ধে মামলা


নিজস্ব প্রতিবেদক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১২, ২০২১, ১০:৩৭ পূর্বাহ্ন / ৫৫১
রাজধানীতে প্রেমিককে ৫ টুকরো করা শাহনাজের বিরুদ্ধে মামলা

রাজধানীর টিকাটুলি এলাকায় সজীব হাসান নামে ৩৩ বছর বয়সী যুবকের পাঁচ টুকরো লাশ উদ্ধারের ঘটনায় ওয়ারী থানায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। মামলাটিতে একমাত্র আসামি করা হয়েছে নিহত ওই যুবকের মধ্যবয়সী প্রেমিকা শাহনাজ পারভীনকে।

এ ঘটনায় শাহনাজ পারভীন নামে ওই নারীকে গ্রেফতার করা হয়েছে।

মামলার বিষয়টি নিশ্চিত করে ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপরারেশন) সাজ্জাদ রুমন বলেন, ওই নারী এখন পর্যন্ত একাই হত্যার কথা স্বীকার করেছেন। এরপরও হত্যার সঙ্গে আর কেউ জড়িত আছেন কি না, তা তদন্ত করে দেখবে পুলিশ। শুক্রবার ওই নারীকে আদালতে তোলা হতে পারে।

সজীবের লাশ মিটফোর্ড হাসপাতালের মর্গে রয়েছে। নিহত যুবকের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা থানায় যোগাযোগ করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) দুপুরে সায়েদাবাদের কে এম দাস লেনের একটি ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয় সজীবের ৫ খন্ডের মরদেহ।

প্রতিবেশীরা জানান, অন্তত ৬ বছর ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই বাসায় বসবাস করে আসছিলেন শাহনাজ ও সজিব। শাহনাজকে স্ত্রী পরিচয় দিয়ে বাসাটি ভাড়া নিয়েছিলেন সজিব।

পুলিশ জানায়, শাহনাজ তিন দিন ধরে নিখোঁজ জানিয়ে গত মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) তার স্বামী ওয়ারী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি হওয়ার পর মোবাইল ফোন ট্র্যাক করে শাহনাজের অবস্থান নিশ্চিত হয়ে সজীবের বাসায় যায় পুলিশ। সেখানে পারভীনকে পাওয়ার পাশাপাশি সজীবের ৫ টুকরো মরদেহ উদ্ধার করা হয়। সজীব যাত্রী বাসের টিকেট বিক্রি ও হস্তশিল্পের কাজ করতেন বলে জানা যায়। তার গ্রামের বাড়ি ঝিনাইদহের হরিণাকুণ্ডে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহনাজ জানান, দুজনের ঝগড়ার সময় সজীব তাকে ছুরি দিয়ে আঘাত করেন। ধস্তাধস্তির একপর্যায়ে ছুরিটি কেড়ে নিয়ে শাহনাজ সজিবকে ছুরি মারেন। এতে মারা যান সজিব।

হত্যার পর রান্নাঘর থেকে বঁটি এনে সজীবের মরদেহ থেকে হাত-পা বিচ্ছিন্ন করে ৫ টুকরো করেন শাহনাজ।