রাজশাহীতে বালিশচাপা দিয়ে স্ত্রীকে হত্যা


রাজশাহী প্রতিনিধি প্রকাশের সময় : মে ১৬, ২০২৪, ৩:৪০ অপরাহ্ন /
রাজশাহীতে বালিশচাপা দিয়ে স্ত্রীকে হত্যা

রাজশাহীর গোদাগাড়ীতে সুরভী খাতুন নামে এক গৃহবধূকে বালিশচাপায় হত্যা করেছে স্বামী মোস্তাফিজুর রহমান। ঘটনার পর থেকে স্বামী মোস্তাফিজ পলাতক।

বুধবার (১৫ মে) রাতে উপজেলার পৌর সদরের গোদাগাড়ী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বুধবার বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) নিয়োগের এমসিকিউ পরীক্ষার প্রকাশিত ফলাফলে উত্তীর্ণ হন সুরভী খাতুন। এ খবর শুনে স্ত্রী সুরভী খাতুন মায়ের বাড়িতে থাকায় রাতে সেখানে যান মোস্তাফিজুর রহমান। অপরদিকে স্বামী মোস্তাফিজুর রহমান একই পরীক্ষায় অংশগ্রহণ করলেও উত্তীর্ণ হতে পারেননি। এ নিয়ে তাদের দুজনের মধ্যে বাকবিতণ্ডা ও ঝগড়া হয়। এরপর রাতে তারা ঘুমিয়ে পড়েন।

সকালে সুরভির মা তাদের ডাকতে গেলে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে ঢুকে দেখেন মেয়ের নীথর দেহ বিছানায় পড়ে আছে। জামাই মোস্তাফিজুর রহমান ঘরে নেই। তড়িঘড়ি করে সুরভীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে গোদাগাড়ী মডেল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে নিহত গৃহবধূর মা জোছনা আক্তার বাদী হয়ে নিহতের স্বামী মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

গোদাগাড়ী সার্কেল সহকারী পুলিশ সুপার (এএসপি) সোহেল রানা বলেন, নিহত গৃহবধূর গলায় হালকা দাগ দেখা গেছে। তাকে বালিশচাপা দিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।