রাজশাহীতে স্ত্রীর লাঠির আঘাতে আহত স্বামীর মৃত্যু


রাজশাহী প্রতিনিধি প্রকাশের সময় : মে ১, ২০২৪, ৮:৪৩ অপরাহ্ন /
রাজশাহীতে স্ত্রীর লাঠির আঘাতে আহত স্বামীর মৃত্যু

রাজশাহীর বাঘায় দ্বিতীয় স্ত্রী শাহানারা বেগমের লাঠির আঘাতে মসজিদের মোয়াজ্জেম আহত স্বামী এরশাদ আলীর (৪৫) মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত ১১টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এরশাদ আলী উপজেলার চকছাতারী গ্রামের মৃত যবুর সরদারের ছেলে।

জানা গেছে, প্রথম স্ত্রীর মৃত্যুর পর চার বছর আগে পাকুড়িয়া গ্রামের আবুল হাশেম আলী মুন্নার মেয়ে শাহানারা বেগমকে বিয়ে করেন এরশাদ আলী। বাড়িতে পানির সংকট থাকায় ২৩ এপ্রিল দুপুরে এরশাদ আলী পাশের বাড়ি থেকে পানি আনতে বলে। সে পানি নিয়ে আসলে কার বাড়ি থেকে আনা হয়েছে সে জানতে চায়।

এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে দরজার হুরকি (বাঁশের লাঠি) দিয়ে স্বামী এরশাদের মাথায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তার অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে আটদিন আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সে মারা যায়।

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, এরশাদের মৃত্যুর খবর জানার পর তার দ্বিতীয় স্ত্রীকে আটক করা হয়েছে। লাশের ময়না তদন্তের পর পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।