রাজারহাটে জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি চেয়ারম্যান নির্বাচিত


মোঃ মোস্তাফিজুর রহমান, রাজারহাট (কুড়িগ্রাম) প্রকাশের সময় : মে ২২, ২০২৪, ২:৫৬ অপরাহ্ন /
রাজারহাটে জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি চেয়ারম্যান নির্বাচিত

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে  বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি।

মঙ্গলবার (২১মে) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দ্বিতীয় ধাপে রাজারহাটে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। এর পর শুরু হয় ভোট গণণা। সন্ধ্যার পর থেকে বিভিন্ন কেন্দ্রের ভোটের ফলাফল আসতে শুরু করে। রাত সাড়ে ১০টায় পূর্ণাঙ্গ ফলাফল ঘোষণা করা হয়।

চেয়ারম্যান পদে জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি (মটর সাইকেল) ৩৭,৩৪৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী আবুনুর মোঃ আক্তারুজ্জামান (আনারস) পেয়েছে ১৮,৭৭৩ ভোট ।

ভাইস চেয়ারম্যান পদে অজয় কুমার সরকার (চশমা) ৩১,৯০৭ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটমতম প্রতিদ্বন্ধী নাজমুল হুদা নাজু (টিউবয়েল) পেয়েছে ১৬,৪৪৫ ভোট এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফারজানা আক্তার (হাঁস) ২৯,৭৫১ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটমতম প্রতিদ্বন্ধী মাধবী রানী (ফুটবল) পেয়েছে ২৩,৭৯৬ ভোট।

উল্লেখ্য, রাজারহাট উপজেলা পরিষদ নির্বাচনে তিনটি পদে মোট ১২জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন।এর মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ১,৬৭,৮৫১ জন। পুরুষ ভোটার সংখ্যা ৮৩,০২৯জন ও মহিলা ভোটার সংখ্যা ৮৪,৮২২জন। মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৬৩ টি।