রাজারহাটে বাছড়া আজিজিয়া আলিম মাদরাসায় বিদায় সংবর্ধনা


রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ৪, ২০২৪, ৯:০৭ অপরাহ্ন /
রাজারহাটে বাছড়া আজিজিয়া আলিম মাদরাসায় বিদায় সংবর্ধনা

কুড়িগ্রাম জেলার রাজারহাটের নাজিমখান ইউনিয়নের বাছড়া আজিজিয়া আলিম মাদরাসার সহকারী অধ্যাপক (আরবী) মাওলানা মোঃ মোজাহেদুল ইসলাম ও ইবতেদায়ী প্রধান মাওলানা মোঃ গোলাম মোস্তফার অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৪ মার্চ) সোমবার মাদরাসা প্রাঙ্গনে এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াতের পর বিদায়ী শিক্ষকদ্বয়কে ফুলের শুভেচ্ছা প্রদান ও বিদায়ী মানপত্র পাঠ এবং ক্রেষ্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে গর্ভনিং বডির সদস্য মোঃ সাহেদুল ইসলাম মন্ডল বলেন, এই দেশটাকে সুখি সমৃদ্ধ করার জন্য আমরা সুশিক্ষায় শিক্ষিত হয়ে নিজেরা তৈরী হবো এবং যে যেখানে আছি সেখান থেকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবো। ছাত্র-ছাত্রীদেরকে ভালো করে পড়াশোনা করতে হবে। আজকে এ মহান শিক্ষকদ্বয়কে বিদায় জানাতে গিয়ে কলিজা বির্দীন হয়ে যাচ্ছে। আমরা তাদেরর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসার অধ্যক্ষ মোঃ মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন প্রভাষক মোঃ মজিবুর রহমান ও মোঃ মাহিবর রহমান।

বিদায়ী শিক্ষনগণ বলেন, আজকের দিনটি আমাদের জন্য স্বাভাবিকভাবেই বেদনাবিধুর, আমরা আজ দীর্ঘদিনের প্রাণের শিক্ষা প্রতিষ্ঠান ছেড়ে বিদায় নিতে যাচ্ছি। প্রিয় ছাত্র-ছাত্রীরা তোমরা সব সময় তোমাদের পিতা মাতাদেরকে সন্মান করবে ও পিতা মাতার কথা অক্ষর অক্ষরে পালন করবে তোমাদের কাছে আমাদের এটাই চাওয়া।

এসময়ে আরো উপস্থিত ছিলেন মাদরাসার গভর্নিং বডির সদস্যগন, সুশীল সমাজের ব্যক্তিবর্গ এবং মাদরাসার শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ।