রাজারহাটে শিক্ষকদের নিয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত


রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধি প্রকাশের সময় : মে ১৩, ২০২৪, ৭:৩৯ পূর্বাহ্ন /
রাজারহাটে শিক্ষকদের নিয়ে সমন্বয় সভা অনুষ্ঠিত

কুড়িগ্রাম জেলার রাজারহাটে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৭ম পর্যায়) শীর্ষক প্রকল্পের বিশেষ এক সমন্বয় সভা উপজেলার শিক্ষকদের নিয়ে  অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ মে) বেলা ১১ টায় উপজেলা মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রে ইসলামিক ফাউন্ডেশন কুড়িগ্রাম এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

ইসলামিক ফাউণ্ডেশন কুড়িগ্রাম জেলার উপপরিচালক  জনাব, মারুফ রায়হান মহোদয় এর সভাপতিত্বে হাফেজ মুহাঃ হাসিনুর রহমান এর পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কৃষিবিদ মুর্শিদুল ইসলাম, সহকারী পরিচালক, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম(৭ম পর্যায়) ইসলামিক ফাউন্ডেশন, ঢাকা।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, মোঃ জহুরুল ইসলাম, এফ.এস (রাজস্ব), মোঃ নজরুল ইসলাম এফ.এস (রাজস্ব), মোঃ মুরাদ হোসাইন এফ.এস।

এছাড়াও শিক্ষকগণের পক্ষ থেকে বক্তব্য রাখেন, আলহাজ্ব মাওলানা মুহাঃ আব্দুস ছালাম, রংপুর বিভাগীয় সহ-সভাপতি, মাওলানা মুহাঃ সিরাজুল ইসলাম জেলা সভাপতি, আলহাজ্ব মুহাঃ আব্দুস ছাত্তার সরদার, জেলা সাধারণ সম্পাদক, মুছাঃ মরিয়ম আক্তার, মুছাঃ মজিদা খাতুন ও মুনাজাত পরিচালনা করেন হাফেজ মুহাঃ আব্দুল বাতেন।

উপপরিচালক ও সহকারী পরিচালকগণের হাতে রাজারহাট উপজেলা ইফা শিক্ষক-শিক্ষিকাগণের পক্ষ থেকে উপহার সামগ্রী এবং চাকুরী রাজস্ব খাতে স্থানান্তরের আবেদন তুলে দেয়া হয়।