লাভলী বেগমের অত‌্যাচার থেকে বাচঁতে চায় গ্রামবাসী


মানিকগঞ্জ প্রতিনিধি প্রকাশের সময় : মে ২৬, ২০২৪, ৮:৫৫ পূর্বাহ্ন /
লাভলী বেগমের অত‌্যাচার থেকে বাচঁতে চায় গ্রামবাসী

মানিকগঞ্জের সদর উপজেলার দিঘী ইউনিয়নের গুলটিয়া গ্রামে মিথ্যা মামলা দিয়ে গ্রামবাসীকে হয়রানি করার অভিযোগ উঠেছে লাভলী বেগম নামের এক নারীর বিরুদ্ধে। মামলার ভয়ে ইউপি চেয়ারম্যানও তার বিচার করতে ভয় পান।

শনিবার (২৫ মে) মানিকগঞ্জ প্রেস ক্লাব চত্বরে ওই গ্রামের ভুক্তভোগীরা তার বিরুদ্ধে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন।  একই সঙ্গে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছেও লিখিত অভিযোগ দেন তারা।

সংবাদ সম্মেলনে স্থানীয় ইউপি সদস্য মো. লাভলু বলেন, গুলটিয়া গ্রামের আ. বারেকের স্ত্রী লাভলী বেগম একজন মামলাবাজ। কয়েক বছরে গুলটিয়া কয়েক ডজনের বেশী মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আসছেন। প্রতিবেশীদের বাড়িতে ঢুকে নারী ও পুরুষদের মারধর করেন। সে সামাজিক আইন আর মেম্বার চেয়ারম্যানকে তোয়াক্কা করে না। পুরুষদের হয়রানি করার জন্য নিজেই নিজের শ্লীলতাহানি করে মামলা করেন। তার বাড়িতে প্রতিবেশী কারো হাঁস-মুরগি-ছাগল প্রবেশ করলে তা গায়েব করে ফেলে। শত বছরের পুরনো চলাচলের রাস্তায় টয়লেট তৈরি করে দশটি পরিবারকে গৃহবন্দি করে রেখেছে।

ইউপি চেয়ারম্যান আখতার উদ্দিন আহমেদ (রাজা) বলেন, এই নারীর বিচার করতে আমি ভয় পাই। তার বিরুদ্ধে কিছু করতে গেলে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে।

এ বিষয়ে লাভলী বেগমের সাথে কথা বলতে তার মোবাইল ফোনে একাধিক বার ফোন দিলেও তিনি ফোন ধরেননি।

সদর থানার ওসি মো. হাবিল হোসেন বলেন, এই বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।