লালমনিরহাট পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে গাজর মার্কার জনসমর্থন


সংবাদদাতা, লালমনিরহাট প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৭, ২০২১, ৬:৫৮ পূর্বাহ্ন / ৩২২
লালমনিরহাট পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে গাজর মার্কার জনসমর্থন

আসন্ন লালমনিরহাট পৌর নির্বাচনে ১নং ওয়ার্ডে গাজর প্রতীক নিয়ে নির্বাচন করছেন এ.টি.এম সামসুজ্জামান প্রামানিক (মিঠু)। তিনি লালমনিরহাট পৌরসভার তালুক খুটামারা গ্রামের হাসান আলীর পুত্র। ইতিমধ্যে তার নির্বাচনী এলাকায় ব্যাপক প্রচার প্রচারণা ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে একজন কর্মীবান্ধব প্রার্থী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন। তার নির্বাচনী এলাকা জুড়ে সাধারণ ভোটারের মুখে মুখে তার নাম ছড়িয়ে পড়েছে।

সরেজমিন ঘুরে এলাকাবাসীর কাছে জানা যায়, এবার ১নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চান এ.টি.এম শামসুজ্জামান প্রামানিক মিঠুকে। এ.টি.এম শামসুজ্জামান প্রামানিক মিঠু ১নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে এই ওয়ার্ডের প্রকৃত উন্নয়ন করা সম্ভব হবে।

এ.টি.এম শামসুজ্জামান প্রামানিক মিঠু সাংবাদিকদের বলেন, এই ওয়ার্ডবাসী এখনো অনেক গুলো মৌলিক নাগরিক সুবিধা থেকে বঞ্চিত যা আমাকে অনেক পীড়া দেয়। তবে আমার ওয়ার্ডের ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। সুষ্ঠু ভোট হলে আমার বিজয় হবেই ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে মাদকরোধে সামাজিক সচেতনতা ও আন্দোলন গড়ে তুলব, বিভিন্ন প্রশিক্ষণের ব্যবস্থা গ্রহণ করে বেকার সমস্যা সমাধান করব। সকল প্রকার সরকারি ভাতা শতভাগ নিশ্চিত করবো। সন্ত্রাসমুক্ত ওয়ার্ড গড়ে তুলতে চুরি-ডাকাতি ছিনতাই চাঁদাবাজিসহ অবৈধ অস্ত্রের ঝনঝনানির বিরুদ্ধে অবস্থান গ্রহণ করব। আলোকিত ওয়ার্ড গড়ে তুলতে বিভিন্ন স্থানে সোলার ল্যাম্প পোস্ট লাইন ও বৈদ্যুতিক আলোর ব্যবস্থা করব। পরিষ্কার-পরিচ্ছন্ন করে তুলতে বিভিন্ন রাস্তা ঘাট জলাবদ্ধতা পানি নিষ্কাশন ময়লা আবর্জনা অপসারণের ব্যবস্থা গ্রহণ করব।

পরিশেষে তিনি ১নং ওয়ার্ডবাসীর উদ্দেশ্যে বলেন, আসুন আমরা সবাই মিলে ১নং ওয়ার্ড কে আরো সুন্দর ও উন্নয়নশীল হিসেবে গড়ে তুলি। উন্নয়ন ও অগ্রগতির জন্য সৎ ও যোগ্য প্রার্থীদের নির্বাচিত করি।