লালমনিরহাট পৌর নির্বাচনে মহিলা কাউন্সিলর ফাতেমার জনপ্রিয়তা বাড়ছে


সংবাদদাতা, লালমনিরহাট প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৩, ২০২১, ৭:০৪ পূর্বাহ্ন / ১৫২
লালমনিরহাট পৌর নির্বাচনে মহিলা কাউন্সিলর ফাতেমার জনপ্রিয়তা বাড়ছে

আসন্ন লালমনিরহাট পৌরসভা নির্বাচনকে ঘিরে জনসাধারণের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। আর তার অবসান ঘটিয়ে আগামি রবিবার (১৪ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হতে যাচ্ছে ৪র্থ ধাপে লালমনিরহাট পৌরসভা সাধারণ নির্বাচন-২০২১।

লালমনিরহাট পৌরসভায় পর পর গত দুই দফা নির্বাচিত হয়ে ৭,৮ ও ৯নং ওয়ার্ডের জনগণের কাছে অনেক আগে থেকেই ফাতেমা বেগম অনেক জনপ্রিয়। এনিয়ে তিনবার কাউন্সিলর নির্বাচন করছেন ফাতেমা বেগম। যিনি ইতোমধ্যে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মানুষের ভ্যানগার্ড হিসেবে পরিচিত। সৎ, যোগ্য, অসাধারন ব্যক্তিত্ব, মানবিক গুনাবলির অধিকারী। ওই এলাকার মাঠি ও মানুষের আস্থার প্রতিক হয়ে উঠেছেন ফাতেমা বেগম।

এবারের নির্বাচনে টেলিফোন প্রতিক নিয়ে নির্বাচন করছেন ফাতেমা বেগম। ফাতেমা তার নির্বাচনি এলাকায় ব্যাপক প্রচারনা ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে একজন কর্মিবান্ধব প্রার্থী হিসেবে জনপ্রিয়তা অর্জন করেছেন। আর দীর্ঘ ১০ বছর কাউন্সিলর এর দায়িত্ব পালন করায় তার নির্বাচনি এলাকা জুড়ে সাধারণ ভোটারদের মুখে মুখে তার নামটাই আগে।

ফাতেমা বেগম সাংবাদিকদের বলেন, সফল ভাবে দুইবার কাউন্সিলর এর দায়িত্ব পালন করেছি। প্রার্থী হিসেবে এবারো সকল জনসাধারণের মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছি। সুষ্ঠু ভোট হলে আমার বিজয় হবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, যে সকল অসম্পুর্ণ কাজ রয়েছে, তা সম্পন্ন করতে পারলেই সকলের প্রতি কৃতজ্ঞ থাকব।

পরিশেষে তিনি তার নির্বাচনী এলাকার ভোটারদের রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে টেলিফোন মার্কায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহ্বান জানান।