লোহাগাড়ার রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পুনর্মিলনী


আবদুর রশিদ, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : জুন ১৯, ২০২৪, ৯:৩৯ অপরাহ্ন /
লোহাগাড়ার রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র পরিষদের ঈদ পুনর্মিলনী

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ঈদ পুনর্মিলনী উপলক্ষে স্মৃতিচারণমূলক আলোচনা সভা, প্রীতিভোজ ও প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়।

বুধবার (১৯ জুন) দুপুরে রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি মিনহাজুল ইসলাম ফয়সালের সভাপতিত্ব ও যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ হাসান রিজভীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নুরুল কবির, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ বজলুর রহমান, প্রাক্তন ছাত্র পরিষদের স্থায়ী পরিষদের কো-চেয়ারম্যান ও গোলামবারী সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ হারুন অর রশিদ, প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ও বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের লেকচারার সরওয়ার কামাল, প্রাক্তন ছাত্র পরিষদের সহ-সভাপতি ব্যবসায়ী মোহাম্মদ জুনাইদ ও ব্যাংকার মোহাম্মদ বেলাল উদ্দীন প্রমুখ।

পরে প্রীতিভোজ ও প্রীতি ক্রিকেট ম্যাচে অংশগ্রহণ করেন বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা। ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন সমন্বয় করেন প্রাক্তন ছাত্র ইমরানুল হক, তারেক হাসান, ওসমান গণি প্রমুখ।

এদিকে বিশেষ এক সভায় ২০২৫ সালে বিদ্যালয় প্রতিষ্ঠার তিন দশক পূর্তি উপলক্ষে সবার অংশগ্রহণে পুনর্মিলনী অনুষ্ঠানের সিদ্ধান্ত গৃহীত হয়।