লোহাগাড়া সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ


গণমাধ্যম ডেস্ক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : মে ১৯, ২০২৪, ১১:১৭ অপরাহ্ন /
লোহাগাড়া সাংবাদিক পরিষদ’র আত্মপ্রকাশ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় কর্মরত নবীন-প্রবীণ সাংবাদিকের সমন্বয়ে “লোহাগাড়া সাংবাদিক পরিষদ” নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

শুক্রবার (১৭ মে) বিকাল ৪টায় উপজেলার বটতলীর একটি রেষ্টুরেন্টে সংগঠনটির আত্মপ্রকাশ অনুষ্ঠান হয়।

বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ আবু ছালেমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া লোহাগাড়ায় স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলনকারী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আব্দুল মাবুদ।

সদস্যদের মতামত ও কন্ঠ ভোটের মাধ্যমে সংগঠনের উপদেষ্টা ও অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দ আব্দুল মাবুদ ও লোহাগাড়া সিটি হাসপাতালের এমডি ও সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব ছরওয়ার কোম্পানি সংগঠনের ১৬ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করেন।

ঘোষিত কমিটিতে মোহাম্মদ আব্বাস উদ্দিনকে সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

কার্যকরী কমিটির অন‌্যান‌্যরা হলেন- সহ সভাপতি-মাহমুদুল হক চৌধুরী, সহ সভাপতি- সহ সভাপতি-শাহনেওয়াজ চৌধুরী (শাহিন), সাংগঠনিক সম্পাদক-মোহাম্মদ সেলিম উদ্দিন খান, সহ সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ হেলাল উদ্দিন, অর্থ সম্পাদক-শিহাব উদ্দিন, আইন বিষয়ক সম্পাদক-এডভোকেট মোহাম্মদ ইলিয়াস, দপ্তর সম্পাদক– কাউসার আলম, যুগ্ন সম্পদক- জামাল উদ্দিন হিরো, প্রচার সম্পাদক-মোহাম্মদ বাবুল মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক- নাছিমা আক্তার শিফা।

কার্যকরী সদস্য যথাক্রমে- মোহাম্মদ দেলোয়ার হোসেন, মোহাম্মদ আবুল কাসেম ও শহিদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন দক্ষিণ সাতকানিয়া গোলাম বারী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমশুল আলম।

বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হুমায়ুন কবির, আমিরাবাদের কৃতি সন্তান মোহাম্মদ আলী ও মাওলানা ওবায়দুল্লাহ।