শরনখোলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত


সাব্বির হোসেন, শরনখোলা (বাগেরহাট) প্রকাশের সময় : ডিসেম্বর ১৬, ২০২০, ২:৫৯ অপরাহ্ন / ১৫৪
শরনখোলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

বাগেরহাট জেলার শরনখোলা উপজেলায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে সকল সরকারী ও বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন এবং শরণখোলা থানায় ৩১ বার তোপধ্বনী বাজানো হয়। বিভিন্ন সংগঠন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পন করেন।

আজ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস।১৯৭১ সালের এই দিনে বাংলাদেশ নামের নতুন একটি স্বাধীন দেশের জন্ম হয়েছে। তারই ধারাবাহিকতায় দিনটিকে সরনীয় করে রাখতে প্রতি বছর এই দিনে পালিত হয় মহান বিজয় দিবস।

এ উপলক্ষে বুধবার সকাল সাড়ে ৮টায় উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন, উপজেলা চেয়ারম্যান জনাব রায়হান উদ্দিন শান্ত উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে প্রথমে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, শরণখোলা সরকারি কলেজ, রায়েন্দা পাইলট হাইস্কুল, আর.কে.ডি.এস পাইলট বালিকা বিদ্যালয়, উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতি এবং টি.টি এ্যান্ড ডি.সি সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন সংগঠন বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

অন্যদিকে, উপজেলা বি.এন.পি, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, শ্রমিক দল ও উপজেলা কৃষকলীগ শরণখোলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশ ও জাতীয়তাবাদী ছাত্রদল বিজয় মিছিল রায়েন্দা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করেন।