শিবগঞ্জে মেয়র প্রার্থী সাংবাদিক মানিকের প্রচারণায় সহকর্মীরা


সংবাদদাতা, শিবগঞ্জ (বগুড়া) প্রকাশের সময় : জানুয়ারী ২৪, ২০২১, ৬:৫২ পূর্বাহ্ন / ২৫২
শিবগঞ্জে মেয়র প্রার্থী সাংবাদিক মানিকের প্রচারণায় সহকর্মীরা

বগুড়া জেলার শিবগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ দলীয় মেয়র পদপ্রার্থী সাংবাদিক তৌহিদুর রহমান মানিকের পক্ষে প্রচারণা চালাচ্ছেন কর্মরত সাংবাদিকরা।

শুক্রবার (২২ জানুয়ারী) দিনব্যাপী পৌরসভার বিভিন্ন এলাকার ভোটারদের কাছে উন্নয়নের কথা বলেন ও নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করেন।

সাংবাদিক তৌহিদুর রহমান মানিক বগুড়া থেকে প্রকাশিত দৈনিক করতোয়া পত্রিকার শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি এবং গত নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত হয়ে পৌর মেয়র পদে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন। এবারো তিনি একই পদে লড়াই করছেন।

মেয়র তৌহিদুর রহমান মানিককে আবারো মেয়র হিসেবে নির্বাচিত করার আহবান জানিয়ে শিবগঞ্জ পৌরসভায় নৌকা মার্কার পক্ষে গণসংযোগ করেন বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব কালের কণ্ঠের বগুড়ার অফিস প্রধান লিমন বাশার, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ফটো সাংবাদিক ঠান্ডা আজাদ, বগুড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, যুগ্ম সম্পাদক সাজেদুর রহমান সিজু, বাংলাদেশ প্রতিদিন বগুড়ার নিজস্ব প্রতিবেদক আব্দুর রহমান টুলু, সাংবাদিক প্রদীপ মোহন্ত, সাখাওয়াত হোসেন জনি, আল-আমিন, সোহেল আক্তার মিঠু, পবন কুমার রায়, সোহেল রানা মিন্টুসহ বিভিন্ন প্রিন্ট, আনলাইন ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিগণ।

গণসংযোগকালে সাংবাদিকরা বলেন, সহকর্মী সাংবাদিত মেয়র মানিক শুধু একজন মেয়রই না, একজন জনগণের সেবক। সেই সঙ্গে দীর্ঘদিনের পরীক্ষিত সফল একজন সাংবাদিক। সহজেই তিনি জনগণের সাথে মিশে গিয়ে এলাকার সার্বিক উন্নয়ন করে যাচ্ছেন। সেই উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা বজায় রাখার আপ্রাণ চেষ্টায় আবারো মেয়র হিসেবে নৌকার প্রার্থী মানিককে ভোট দিযে জয়ী করবেন। সাংবাদিক ও মেয়র মানিক মানেই শিবগঞ্জ পৌরসভার উন্নয়ন।