সড়কে ঝরল একই পরিবারের ৪ জনের প্রাণ


সিলেট প্রতিনিধি প্রকাশের সময় : মার্চ ১৮, ২০২৪, ৫:২০ অপরাহ্ন /
সড়কে ঝরল একই পরিবারের ৪ জনের প্রাণ

সিলেটের জৈন্তাপুর উপজেলায় পিকআপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও দুজন গুরুতর আহত হয়েছেন। হতাহতরা একই পরিবারের সদস্য।

নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের মঙ্গলী পাত্র (৫০), সাবিতি পাত্র (৩৫), সুচিতা পাত্র (৩৫) ও ঋতু পাত্র (৮)। আহতরা হলেন- শ্যামলা পাত্র (৫৫), প্রনতি পাত্র (৩৫)।

সোমবার (১৮ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কে উপজেলার দরবন্ত বাজারের আগে পল্লীবিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

তামাবিল হাইওয়ে থানার ওসি মো. ইউনুস আলী স্থানীয়দের বরাত দিয়ে জানান, লেগুনায় করে একই পরিবারের কয়েকজন সদস্য পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে চিকনাগুল থেকে উপজেলার মোকামপুঞ্জি যাচ্ছিলেন। পথে সিলেট-তামাবিল মহাসড়কের ওই এলাকায় লেগুনাটি পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা একটি পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়।

ওসি বলেন, এরপর আহত ৬ জনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে সময় চিকিৎসক শিশুসহ চারজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত দুইজনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, দুর্ঘটনার খররে স্থানীয়রা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে বলে জানান তিনি।