সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিল জামায়াত


ফরিদপুর প্রতিনিধি প্রকাশের সময় : মে ২৪, ২০২৪, ৯:৩০ পূর্বাহ্ন /
সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দিল জামায়াত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ছয় পরিবারকে নগদ তিন লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

বৃহস্পতিবার (২৩ মে) দলের ফরিদপুর জেলা আমির মাওলানা মোহাম্মদ বদরুদ্দীন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত সোমবার জেলা জামায়াতের উদ্যোগে কানাইপুর সড়ক দুর্ঘটনায় আলফাডাঙ্গা উপজেলার নিহতদের ছয়টি পরিবারকে নগদ তিন লাখ টাকা আর্থিক সহায়তা ও সমবেদনা জ্ঞাপন করেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল, সাবেক সংসদ সদস্য ও ফরিদপুর অঞ্চল পরিচালক এ এইচ এম হামিদুর রহমান আযাদ।

এ সময় এ এইচ এম হামিদুর রহমান আযাদ বলেন, সব ধরনের মৃত্যুর ফায়সালা করেন মহান আল্লাহ রাব্বুল আলামীন। তাই আল্লাহর ফায়সালা আমাদের মেনে নিতে হবে এবং যতটা সম্ভব স্বাভাবিক থাকতে হবে। শোকাহত হয়ে ভারসাম্য হারানো যাবে না। যেকোনো দুর্ঘটনায় মৃত্যু অত্যন্ত বেদনাদায়ক। মৃত্যুর কোনো স্থান-কাল ও বয়স নেই। যেকোনো সময় যেকোনো জায়গায় হতে পারে। আমাদেরকে ভালো মৃত্যুর জন্য প্রস্তুত থাকতে হবে ও নেক আমল করতে হবে। নিহতদের জন্য আল্লাহর কাছে দোয়া করতে হবে।

তিনি বলেন, জামায়াতে ইসলামী সব সময় মানুষের কল্যাণে কাজ করে। ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ কায়েম করে মানুষের হক মানুষকে ফিরিয়ে দিতে চায়। অসৎ কর্ম ও দুর্নীতির কারণে সমাজে মানবসৃষ্ট দুর্ভিক্ষ হয়। তাই সৎ পথে চলতে হবে। মানুষের কল্যাণে কাজ করতে হবে। দুর্নীতিবাজ ও সমাজ বিরোধীদেরকে প্রত্যাখ্যান করতে হবে।