সাতকানিয়া সাংবাদিক ফোরাম’র নতুন কমিটি গঠিত


নিজস্ব প্রতিবেদক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২০, ৬:৩৯ পূর্বাহ্ন / ২১৭
সাতকানিয়া সাংবাদিক ফোরাম’র নতুন কমিটি গঠিত
সাতকানিয়ায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সংগঠন “সাতকানিয়া সাংবাদিক ফোরাম” এর নতুন কমিটি গঠিত হয়েছে। ১ ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল ৪ ঘটিকায় সাতকানিয়ার কেরানীহাটস্থ সিটি সেন্টারে ১৭ জন বিশিষ্ট তরুণ সাংবাদিক নিয়ে দৈনিক চট্টগ্রাম প্রতিদিন ও দৈনিক সকালের সময় এর সাতকানিয়া প্রতিনিধি সৈয়দ আক্কাস উদ্দীনকে সভাপতি ও বিজয় টিভি সাতকানিয়া-চন্দনাইশ প্রতিনিধি মোঃ নাছির উদ্দীনকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়।
সংগঠনের অন্য সদস্যরা হলেন, মোঃ শহীদুল ইসলাম (চাটগাঁর সংবাদ), মো. ইকবাল হোসেন (আমাদের নতুন সময়), মোঃ রিদুয়ানুল হক (দৈনিক আলোকিত সকাল), মোঃ রমজান আলী (দ্যা বাংলাদেশ টুডে), মোঃ তারেক  (দৈনিক বাংলাদেশ কন্ঠ), ইকবাল মুন্না (দৈনিক আজকের চট্টগ্রাম), মোঃ জাহেদুল ইসলাম (প্রবাসীর দিগন্ত), মোঃ মনজুর আলম (দৈনিক বাংলাদেশ সমাচার), মোঃ নুরুল আমিন (দৈনিক গণকন্ঠ), মোঃ জিয়াবুল হক রানা (চ্যানেল এস), মোঃ আবুল কাশেম (সিটিজি ক্রাইম), মোহাম্মদ আলী (দৈনিক হুংকার), মোঃ গিয়াস উদ্দীন (দৈনিক নব অভিযান), মোঃ রিদুয়ান (ঢাকা রিপোট), ও রকি দাশ।
এ বিষয়ে সাতকানিয়া সাংবাদিক ফোরামের সভাপতি সৈয়দ আক্কাস উদদীন বলেন, সাতকানিয়া উপজেলার এই ভূখন্ডের সকল অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে এই সংগঠন সোচ্চার থাকবে এবং সামাজিক অবক্ষয় ও যে কোন দূর্যোগে পুরো সাতকানিয়াবাসীর পাশে দাড়াঁবে এই সংগঠন।এবং মফস্বল সাংবাদিকদের স্বার্থ রক্ষার্থে এই সংগঠন সর্বোচ্চ সহায়তা করবে।
সাধারন সম্পাদক মোঃনাসির বলেন,আসলে এখানে নতুন প্রজন্মের কোন প্ল্যাটফর্ম নেই সুতরাং আমরা একটা পরিবেশ সৃষ্টি করছি মাত্র।যেটা আগামীতে একটা সুন্দর প্ল্যাটফর্ম সৃষ্টি হবে।