সাভারে নারী ও ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার


সাভার (ঢাকা) প্রতিনিধি প্রকাশের সময় : মে ১৪, ২০২৪, ৭:৪৮ অপরাহ্ন /
সাভারে নারী ও ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

ঢাকার সাভারে ৩০০ পিস ইয়াবাসহ যুবলীগ নেতা আব্দুল হামিদকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় শীর্ষ মাদক কারবারি স্বপন পালিয়ে গেলেও তার স্ত্রী পপি আক্তারকে আটক করে পুলিশ।

আটককৃত আব্দুল হামিদ সাভারের বিরুলিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি এবং ওই ইউনিয়নের কালিয়াকৈর গ্রামের মো: আব্দুল ওহাবের ছেলে। গ্রেফতার নারী সহযোগী স্থানীয় মরহুম হানিফ মিয়ার মেয়ে পপি আক্তার (২০)।

মঙ্গলবার (১৪ মে) বিকেলে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের খনিজ নগর এলাকায় স্বপনের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় স্বপন কৌশলে পালিয়ে গেলেও তার স্ত্রীকে আটক করা হয়। একই সাথে আব্দুল হামিদ নামে আরো এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের নামে সাভার মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে।

এ ব্যাপারে ঢাকা জেলা যুবলীগের আহ্বায়ক জি এস মিজান বলেন, এখনো আমরা জানা নেই। এরকম কারো বিরুদ্ধে মাদকের অভিযোগ আসলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানা গেছে, সোমবার রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের খনিজনগর এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে মো: আব্দুল হামিদ ও পপিকে গ্রেফতার করা হয়।