সীতাকুণ্ডে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার


সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশের সময় : মে ১১, ২০২৪, ৯:৩৩ অপরাহ্ন /
সীতাকুণ্ডে শিশু ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের অলি নগর গ্রামে ৭ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় মো. সেকান্দার হোসেন প্রকাশ ছুট্টু (৬২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই এলাকার মৃত রুহুল আমিনের ছেলে।

বৃহস্পতিবার (০৯ মে) সন্ধ্যায় তাকে গ্রেফতার করে পরদিন শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

শিশুটির পিতা মামলার বাদী জামাল মামলার এজাহারে উল্লেখ করেন, গত ১১ এপ্রিল আমার ৭ বছর বয়সী মেয়ে বাড়ির উঠানে অন্যান্য সহপাঠীদের সঙ্গে খেলা করছিলো। এ সময় ছুট্টু তার গোয়ালঘরে গরুকে খাবার দিচ্ছিল এবং একপর্যায়ে আমার মেয়েকে সুকৌশলে গোয়ালঘরে ডেকে নিয়ে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের কথা কাউকে না বলার জন্য তাকে হুমকি দেয়। আমার মেয়ে ভয়ে পরিবারের কাউকে না বলে তার সহপাঠীদের গত বুধবার বিষয়টি বললে সন্ধ্যা ৬টার দিকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ও.সি.সি বিভাগে ভর্তি করি। বর্তমানে আমার মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছে।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দিন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৬২ বছর বয়সী লম্পট সেকান্দার হোসেন ছুট্টুকে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।