স্ত্রীসহ করোনামুক্ত অভিনেতা ফারুক


বিনোদন ডেস্ক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : ডিসেম্বর ১৮, ২০২০, ১:১০ অপরাহ্ন / ২০৪
স্ত্রীসহ করোনামুক্ত অভিনেতা ফারুক

প্রখ্যাত অভিনেতা ও আওয়ামী লীগের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক ও তার স্ত্রী ফারহানা ফারুকের করোনা নেগেটিভ হয়েছে। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে মুক্ত হয়েছেন তারা। বিষয়টি নিশ্চিত করেছেন ফারুকের স্ত্রী ফারহানা।

তিনি বলেন, মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাতে আমাদের সর্বশেষ করোনা টেস্টের রিপোর্ট এসেছে। এতে আমরা দু’জনই নেগেটিভ, আলহামদুলিল্লাহ্‌। সবার দোয়ায় ও আল্লাহ্‌র অশেষ রহমতে একটা কঠিন অবস্থা থেকে আমরা ফিরে এলাম। সবাইকে অসংখ্য ধন্যবাদ। আমরা দু’জনই সুস্থ আছি।

জানা যায়, বুধবার (১৬ নভেম্বর) অভিনেতা ফারুকের করোনা রিপোর্ট পজিটিভ আসে। এরপর চিকিৎসকের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তখন জানা যায়, তার মেয়েও ভাইরাসটিতে আক্রান্ত, কিন্তু তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

এদিকে বর্ষীয়ান এই অভিনেতা আক্রান্ত হওয়ার পর পাশে থেকে নিয়মিত তার সেবা করছেন স্ত্রী ফারহানা ফারুক। তবে শুরুতে মেয়েসহ ফারুক আক্রান্ত হলেও ফারহানার রিপোর্ট নেগেটিভ আসে। কিন্তু ৩ ডিসেম্বর তার রিপোর্টও পজিটিভ আসে। পরে দু’জনই একসঙ্গে ভর্তি হন রাজধানীর এভারকেয়ার হাসপাতালের করোনা ইউনিটে।

শারীরিকভাবে সুস্থ থাকায় কয়েকদিন চিকিৎসা নিয়েই সস্ত্রীক হাসপাতাল থেকে বাসায় ফেরেন ফারুক। এরপর বাসায় তারা আইসোলেশনে ছিলেন এবং করোনা থেকে মুক্ত হয়েছেন।