হাতীবান্ধায় সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের উদ্ধোধন


সিদরাতুল মোত্তাকিন, হাতীবান্ধা (লালমনিরহাট) প্রকাশের সময় : ডিসেম্বর ৯, ২০২০, ৫:৫৭ পূর্বাহ্ন / ২৪০
হাতীবান্ধায় সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের উদ্ধোধন

বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী এমপি নসরুল হামিদ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই আজকে আমরা সারা দেশে নিরিবিচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছি। তিনি আছেন বলেই দেশের প্রত্যেকটি ঘরে বিদ্যুৎ পাচ্ছি এবং চরাঞ্চলে মানুষের ঘরে ঘরে বিদ্যৎ এর আলো পৌছাতে সক্ষম হয়েছি৷ মুজিব বর্ষের শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্যে মঙ্গলবার (৮ডিসেম্বর)
লালমনিহাটের হাতীবান্ধায় অফগ্রীড চরাঞ্চলসমূহে নেসকো লিঃ এর নিজস্ব অর্থায়নে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের শুভ উদ্ধোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যুত বিভাগের সকলকে ধন্যবাদ জানিয়ে তিনি আরও বলেন, লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন তার এলাকার মানুষকে ভালোবাসেন বলেই আপনারদের কাছে বার বার গিয়েছেন। আর আপনারা ওনার ডাকে সাড়া দিয়ে প্রত্যন্ত চরাঞ্চলে বিদ্যুৎ ব্যবস্থা করে দিয়েছেন। এজন্য আপনাদের সকলকে ধন্যবাদ জানাই।
নেসকো লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জাকিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, লালমনিরহাট-১ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট (অব.) মোতাহার হোসেন, বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ ও জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের  সচিব হাবিবুর রহমান, বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ ও জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব ও নেসকো লিঃ এর চেয়ারম্যান এ. কে. এম হুমায়ূন কবীর।
উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, সাধারন সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক রওশন হাবিব খান মানিক, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিনুর ইসলাম, পাটিকা পাড়া ইউপি চেয়ারম্যান মুজিবুল আলম সাদাত ।