হারাগাছে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী আটক


রিয়াজুল হক সাগর, রংপুর প্রকাশের সময় : জানুয়ারী ১১, ২০২১, ১:৪৬ অপরাহ্ন / ১৬৬
হারাগাছে ফেন্সিডিলসহ দুই মাদক কারবারী আটক
রংপুরের হারাাগছে ফেন্সিডিলসহ কামাল হোসেন (৩৭) ও শাহীন ওরফে হাতকাটা শাহীন (২৫) নামে দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে আরপিএমপি ডিবি পুলিশ।
সোমবার (১১ জানুয়ারী) হারাগাছ থানার চওরাড় হাট বেনুঘাট মিয়াজিপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটক মাদক কারবারী কামাল হোসেন গঙ্গাচড়ার গজঘন্টা জয়দেব কাগজি পাড়ার মৃত মোজাফ্ফরের ছেলে এবং শাহীন ওরফে হাতকাটা শাহীন হারাগাছ থানার বেনুঘাট চওরার হাট মিয়াজি পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে।
রংপুর মেট্টোপলিটন সহকারী-পুলিশ কমিশনার (ডিবি) মো: ফারুক আহমেদ জানান, হারাগাছ থানার বেনুঘাট চওরার হাট মিয়াজি পাড়া এলাকায় বিপুল পরিমান ফেন্সিডিল বিক্রির উদ্দেশ্যে মজুত করা হয়েছে। সোমবার বেলা ১১ টার দিকে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নির্দেশনা ও তত্বাবধানে পুলিশ পরিদর্শক এবিএম ফিরোজ ওয়াহিদের নেতৃত্বে এসআই আবু ছাইয়ুম তালুকদার, তছলিম উদ্দিন, এসআই নাজমুল ইসলাম, এএসআই তৈয়ব ও শাহাদুল সহ সঙ্গীয় ফোর্স চওরাড় হাট বেনুঘাট মিয়াজিপাড়া এলাকার মাদক কারবারী শাহীন ওরফে হাতকাটা শাহীনের বসত বাড়ীর আঙ্গিনায় থাকা সাদা ব্লু রংয়ের গ্লামার ১২৫ সিসি মোটর সাইকেলের সিটের ভিতর থেকে ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মাদক কারবারী শাহীন ওরফে হাতকাটা শাহীন ও কামাল হোসেনকে আটক ও মাদক পরিবহনে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করে পুলিশ।
তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে হারাগাছ থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।