হারাগাছ পৌর নির্বাচনে নৌকা পেলেন বর্তমান মেয়র হাকিবুর


রিয়াজুল হক সাগর, রংপুর প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০২১, ৭:২০ পূর্বাহ্ন / ১২৩
হারাগাছ পৌর নির্বাচনে নৌকা পেলেন বর্তমান মেয়র হাকিবুর

রংপুরের কাউনিয়া উপজেলায় আগামী ২৮ ফেব্রুয়ারি (পঞ্চম ধাপে) হারাগাছ পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান পৌর মেয়র হাকিবুর রহমান।

শনিবার (৩০ জানুয়ারী) গণভবনে অনুষ্ঠিত আওয়ামীলীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড তাঁকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার অনুমতি দেয়।

এবার হারাগাছ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পেতে হারাগাছ পৌরসভা থেকে কেন্দ্রীয় কমিটিতে মনোনয়ন জমা দিয়েছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমানে হারাগাছ পৌর মেয়র হাকিবুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি জামিল আকতার, সাধারণ সম্পাদক মাহাফুজার রহমান এবং উপজেলা ও পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক এরশাদুল হক।

দলীয় মনোনয়ন পাওয়ার পর মুঠোফোনে হাকিবুর রহমান বলেন, দলীয় সকল নেতাকর্মী সাথে নিয়ে নির্বাচনে সাধারন মানুষদের বিপুল ভোটে বিজয়ী হয়ে হারাগাছ পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব।

উপজেলা নির্বাচন অফিস জানায়, আগামী ২৮ ফেব্রুয়ারি (পঞ্চম ধাপে) হারাগাছ পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এবার ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ ফেব্রুয়ারি, প্রার্থিতা বাছাই ৪ ফেব্রুয়ারি, প্রার্থিতা প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি ও প্রতীক বরাদ্দ ১২ ফেব্রুয়ারি।