হারাগাছ পৌর নির্বাচন উপলক্ষে আ’লীগের বর্ধিত সভা


রিয়াজুল হক সাগর, রংপুর প্রকাশের সময় : ফেব্রুয়ারী ৯, ২০২১, ১২:১৮ অপরাহ্ন / ১২৪
হারাগাছ পৌর নির্বাচন উপলক্ষে আ’লীগের বর্ধিত সভা

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভা নির্বাচনে দ্বিধাদ্বন্দ্ব ভুলে দলীয় নেতা ও তৃণমূল কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা হয়েছে।

সোমবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যায় হারাগাছ বহুমুখী উচ্চ বিদ্যালয় হলরুমে পৌর আওয়ামী লীগ আয়োজনে নির্বাচন উপলক্ষে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

হারাগাছ পৌর আওয়ামীলীগ সভাপতি জামিল আক্তারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহফুজার রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু, সিনিয়র যুগ্ন-সম্পাদক মাজেদ আলি বাবুল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব, সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আশরাফুল ইসলাম।

উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জমসের আলী, জাহাঙ্গীর হাসান, বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, হারাগাছ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন আলী বাবু, কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কাসেম টেপামধুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম প্রমুখ।

সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রাজু নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে দিক নির্দেশনা দিয়ে বলেন, নির্বাচনে নেতা ও তৃণমূল কর্মীদের দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। বিদ্রোহী প্রার্থীকে আগামী ১১ তারিখের মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করার জন্য অনুরোধ জানান। যদি বিদ্রোহী প্রার্থী প্রত্যাহার না করে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া সহ যে সকল আওয়ামী লীগের নেতারা ও তৃণমূল নেতা-কর্মী দলীয় প্রার্থী ব্যতীত বিদ্রোহী প্রার্থীর এবং অন্য দলের প্রার্থীর হয়ে কাজ করবে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।