কক্সবাজারে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত


কক্সবাজার প্রতিনিধি প্রকাশের সময় : মে ৮, ২০২৪, ৩:১৪ অপরাহ্ন /
কক্সবাজারে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলার শামলাপুর উচ্চ বিদ্যালয় ছাত্রলীগ সভাপতি শাহ রিয়ার মুরাদকে ছুরিকাঘাতে হত্যা করেছে। এ সময় তার বড় ভাই এনজিওকর্মী মো. মামুনও গুরুতর আহত হয়।

তারা উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর বাজারের মো. সাইফুল্লাহ কোম্পানির ছেলে।

সোমবার (০৭ মে) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বাহারছড়ার শামলাপুর বাজারে হাজি নুর আহমদ মার্কেটে এ ঘটনা ঘটে।

শামলাপুর বাজারের ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বলেন, সোমবার সন্ধার দিকে শামলাপুর বাজারে হাজি নুর আহমদ মার্কেটের পিছনে চিৎকার শোনা যাচ্ছিল। পরে গিয়ে দেখি মুরাদ ও তার বড় ভাই মামুন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মুরাদের মৃত্যু হয়। মামুনের শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম হয়েছে। বর্তমানে সে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি আছে।

তিনি বলেন, উখিয়ার জালিয়া পালং ৯ নম্বর ওয়ার্ড মনখালির বাসিন্দা অলিউল্লাহর ছেলে রফিক উল্লাহ (২১) ও জকির আহমেদের ছেলে মো. আদিল (২২) ও রাকিবের (২৩) নেতৃত্বে পরিকল্পিতভাবে তাদের ওপর হামলা চালায়।

টেকনাফ মডেল থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, নিহত ব্যক্তির সঙ্গে ঘটনায় জড়িত ব্যক্তিদের মোবাইলে ছবি আদান-প্রদানকে কেন্দ্র করে পূর্ব শত্রুতা ছিল। তাদের মধ্যে পূর্বেও একাধিকবার মারামারির ঘটনা ঘটেছে। গত সোমবার বিকালে অভিযুক্ত ব্যক্তিরা শামলাপুর বাজারে গেলে তাদের মধ্যে পুনরায় মারামারি লাগে। একপর্যায়ে অভিযুক্তরা মুরাদের গলায় ছুরিকাঘাত করে বলে জানা গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।