দ্বিতীয় বিয়ে করায় বাবাকে হত‌্যা করে ছেলেরা


বাগেরহাট প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪, ৪:১৫ অপরাহ্ন /
দ্বিতীয় বিয়ে করায় বাবাকে হত‌্যা করে ছেলেরা

বাগেরহাটের শরণখোলায় দ্বিতীয় বিয়ে করায় বাবাকে হত‌্যা করে পালিয়েছে ছেলেরা।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের পশ্চিম খোন্তাকাটা গ্রামের নিজ বাড়ির সামনে নৃশংসভাবে খুন হন মেহাম্মাদ আলী খাঁন নামের ওই বাবা।

ঘটনার পর থেকে নিহতের দুই ছেলে রফিকুল ও মোস্তাফিজ পলাতক রয়েছে।

নিহতের ভাতিজা ইসমাইল হোসেন খাঁন জানান, চার ছেলে ও দুই মেয়ের মধ্যে বড় ছেলে মশিউর রহমান খাঁনের সঙ্গেই মোহাম্মাদ আলী খাঁন থাকতেন। স্ত্রী অক্ষম বলে গত মঙ্গলবার সন্ধ্যায় মোহাম্মাদ আলী খাঁন ছেলেদের না জানিয়ে দ্বিতীয় বিয়ে করে বাড়িতে আনলে তার মেজো ছেলে রফিকুল তার বাবার সঙ্গে ঝগড়া করেন এবং মেরে ফেলার হুমকি দেন।

তিনি জানান, এরপর শুক্রবার রাত ৯টার দিকে তিনি শুনতে পান মোহাম্মদ আলীকে বাড়ির সামনে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে। ঘটনার পর থেকেই দুই ছেলে রফিকুল ও মোস্তাফিজকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

স্থানীয় ইউপি সদস্য মহিউদ্দিনসহ এলাকাবাসীর, দ্বিতীয় স্ত্রীকে পাঁচ কাঠা জমি লিখে দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এমন হত্যাকাণ্ড ঘটিয়ে পালিয়েছে রফিকুল ও মোস্তাফিজ।

রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশিকুর রহমান।

শরণখোলা থানার ওসি এএইচএম কামরুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে, দ্বিতীয় বিয়ের কারণে দুই ছেলে তাকে হত্যা করেছে। ঘটনার পর থেকে নিহতের দুই ছেলে পলাতক। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।