ধুনটে জোড়া খুনের মামলা তুলে নিতে হুমকি ও পথ অবরুদ্ধ


মুঞ্জুরুল হক, ধুনট (বগুড়া) প্রকাশের সময় : মে ৭, ২০২৪, ৩:২০ অপরাহ্ন /
ধুনটে জোড়া খুনের মামলা তুলে নিতে হুমকি ও পথ অবরুদ্ধ

বগুড়ার ধুনেটের আনারপুর গ্রামে জোড়া খুনের মামলা তুলে নিতে বাদী ও স্বাক্ষীদের গ্রাম ছাড়া করেছে আসামীরা। ক্ষেতের পাকা ধান কাটতে বাধা ও অবরুদ্ধ করে রেখেছে পরিবারের নারী-শিশুদের।

থানায় অভিযোগ দিয়েও কোন প্রতিকার পাচ্ছেন না বলে ভুক্তভোগীদের অভিযোগ।

মামলার বাদি আব্দুল হান্নান জানান, ২০১২ সালের ৮ ফেব্রুয়ারী একই গ্রামের সাহেব আলী, আবেদ আলী, বাদশা মিয়া লোকজন নিয়ে তার ভাই আইয়ুব আলী ও ভগ্নিপতি জাহিদুল ইসলামকে পিটিয়ে হত্যা করে। এঘটনায় তিনি বাদী হয়ে ২২ জনকে আসামী করে একটি হত‌্যা মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে বিচারধীন।

তিনি জানান, আসামীরা জামিনে এসে মামলা তুলে নিতে তাকে সহ স্বাক্ষীদের হুমকি দিচ্ছে। মামলা তুলে না নেওয়ায় গত ৩০ এপ্রিল তার বড় ভাই আব্দুল মান্নানকে মারধর করে। এঘটনায় আব্দুল হান্নান সুমন মিয়া, সুজন মিয়া আশাদুল ইসলাম সহ ৯ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেন। এতে আসামীরা আরো ক্ষিপ্ত হয়ে আব্দুল হান্নান সহ মামলার স্বাক্ষীদের গ্রাম ছাড়া করে।

আব্দুল হান্নানের স্ত্রী কাজুলী খাতুন বলেন, আসামীরা আমাদের ক্ষেতের পাকা ধান কাটতে বাধা দিচ্ছে। রাস্তা বন্ধ করে আমাদেরকে অবরুদ্ধ করে রেখেছে।

এদিকে, তাদেরকে হয়রানী করার জন্য মিথ্যা অভিযোগ করা হচ্ছে বলে দাবী করেন মামলার আসামী বাদশা মিয়া ও আবেদ আলী।

ধুনট থানার ওসি সৈকত হাসান বলেন, অভিযোগ তদন্ত করে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালতের নির্দেশে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।