নোয়াখালীতে শিক্ষকের ২ হাত ভেঙ্গে দিল কিশোর গ্যাং


একেএম শাহজাহান, নোয়াখালী প্রকাশের সময় : মে ৭, ২০২৪, ৪:১১ অপরাহ্ন /
নোয়াখালীতে শিক্ষকের ২ হাত ভেঙ্গে দিল কিশোর গ্যাং

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নে শ্রেণিকক্ষে ঢুকে এক ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় মো: হাসান (৩৪) নামে এক শিক্ষককে পিটিয়ে দুই হাত ভেঙ্গে দিয়েছে কিশোর গ্যাং সদস‌্যরা। মো: হাসান জামেয়া শরাফতিয়া ইসলামিয়া ফাজিল মাদরাসার শিক্ষক।

সোমবার (০৬ মে) বিকেল ৫টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

কিশোর গ্যাং সদস্যরা হলেন, ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের জহিরুল হকের ছেলে মো: রাজু (২৪) এবং নুর আলী স্বফনের ছেলে আবু নোমান (২৫)।

জামেয়া শরাফতিয়া ইসলামিয়া ফাজিল মাদরাসার আরবি প্রভাষক মো: শহীদ উল্যাহ বলেন, সোমবার বেলা পৌনে ১১টার দিকে বহিরাগত রাজু মাদরাসার ছাত্র নোমানের সহযোগিতায় ষষ্ঠ শ্রেণির কক্ষে ঢুকে এক ছাত্রীকে ইভটিজিং করেন। ওই সময় ছাত্রী তার ভয়ে টেবিলের নিচে আশ্রয় নেয়। খবর পেয়ে মাদরাসার শিক্ষক মো: সোহেল এগিয়ে এলে রাজু ও তার সহযোগীরা ওই শিক্ষককে মারধর করে। মাদরাসার আরেক শিক্ষক হাসান এসে শিক্ষকের ওপর হামলা ও ছাত্রীকে ইভটিজিংয়ের প্রতিবাদ করলে তারা তার ওপরও ক্ষিপ্ত হয়।

তিনি জানান, পরে বিকেলে বাড়ি ফেরার পথে রাজু ও নোমানের নেতৃত্বে ৭-৮ জন কিশোর গ্যাং সদস্য শিক্ষক হাসানের গতিরোধ করে হামলা চালায়। হামলাকারীরা তাকে বেধড়ক মারধর করে তার দুই হাত ভেঙ্গে দেয়। গুরুতর আহত হাসান হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, এঘটনায় জড়িতদের গ্রেফতার অভিযান চলছে।