বাগেরহাটে স্বামীর ঘাতকদের গ্রেফতার দাবিতে মানববন্ধন


বাগেরহাট প্রতিনিধি প্রকাশের সময় : মে ৪, ২০২৪, ১:০৫ অপরাহ্ন /
বাগেরহাটে স্বামীর ঘাতকদের গ্রেফতার দাবিতে মানববন্ধন

বাগেরহাটের মোরেলগঞ্জে মাছ ব‌্যবসায়ী হাকিম জোমাদ্দারকে কুপিয়ে হত্যায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও ফাাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৪ মে) সকাল ৯ টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের পলিটিক্সের মোড় বাজার এলাকায় এ মানববন্ধনে নিহত হাকিম জোমাদ্দারের স্ত্রী জামিলা বেগমসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তৃতা করেন নিহতের ছেলে মেহেদী হাসান, মেয়ে আসমা বেগম, ভাই হারুন জোমাদ্দার, নিশানবাড়িয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আয়নাল হোসেন, আব্দুল হফ্ফার খান ও মো. আলামিন জোমাদ্দার।

বক্তারা মাছ ব‌্যবসায়ী হাকিম জোমাদ্দার হত্যা মামলার প্রধান আসামি শহিদুল হাওলাদারসহ সকল আসামিকে দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান।

এ বিষয়ে থানার ওসি ও এ হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা মো. সামসুদ্দীন বলেন, ঘটনারদিনই ৫ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। প্রধান আসামিসহ পলাতক অন‌্য আসামিদেরকে প্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। পিবিআই, র‌্যাব ও সিআইডির একাধিক দলও এ বিষয়ে তৎপর রয়েছে।

প্রসঙ্গত, গত ২৬ এপ্রিল সকালে গুয়াতলা গ্রামের আইউব আলী জোমাদ্দারের ছেলে মাছ ব‌্যবসায়ী হাকিম জোমাদ্দারকে (৬২) পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে তার প্রতিপক্ষ। এ ঘটনায় শহিদুল ইসলাম হাওলাদারসহ ২৪ জনের নামে হত্যা মামলা দায়ের করেন নিহতের ভাই হারুন জোমাদ্দার।