মিরসরাই এডুকেশন সোসাইটি চট্টগ্রাম’র ঈদ পুণর্মিলনী


মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৪, ৮:২৪ অপরাহ্ন /
মিরসরাই এডুকেশন সোসাইটি চট্টগ্রাম’র ঈদ পুণর্মিলনী

চট্টগ্রামের মিরসরাইয়ে বইছে হাওয়া, শিক্ষা মোদের প্রথম চাওয়া এই স্লোগানে প্রতিষ্ঠিত হওয়া মিরসরাই এডুকেশন সোসাইটি চট্টগ্রাম’র ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার মহামায়া ইকোপার্ক এলাকার একটি রেস্টুরেন্টে স্বেচ্ছাসেবী ও সমাজকর্মীদের নিয়ে এই ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়।

সোসাইটি সভাপতি মীর্জা জসিম উদ্দিনের সভাপতিত্ব এবং সাধারণ সম্পাদক নুরুল ইসলাম চৌধুরীর ব্যবস্থাপনায় পুনর্মিলনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান, বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, সদস্য ও মিরসরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মিরসরাই সদর ইউপি’র সাবেক চেয়ারম্যান আলহাজ্ব এমরান উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, মিরসরাই কলেজ অধ্যক্ষ নুরুল আফছার, কলামিস্ট ও সংস্থার উপদেষ্টা শাহ আলম নিপু, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম, কামরুল হাসান এফসিএ, পৃষ্ঠপোষক এরাদুল হক নিজামী ভুট্টু, উপদেষ্টা নুর নবী, এনায়েত উল্ল্যাহ হাজারী প্রমুখ।

ঈদ পুণর্মিলনীতে ২৭ টি স্বেচ্ছাসেবী সংস্থার প্রায় দেড় শতাধিক প্রতিনিধি উপস্থিত ছিলেন।

মিরসরাই এডুকেশন সোসাইটি চট্টগ্রাম’র ঈদ পুনর্মিলনী উদযাপন কমিটির আহবায়ক ছিলেন এস.এম সিরাজুল ইসলাম ও সদস্য সচিব ছিলেন এম.এ জাহেদ পলাশ।