স্বামীকে ফাঁসাতে গিয়ে ইয়াবাসহ গ্রেফতার রুমা


নিজস্ব প্রতিবেদক, অধিকার কণ্ঠ প্রকাশের সময় : মে ১০, ২০২৪, ৭:৩৫ পূর্বাহ্ন /
স্বামীকে ফাঁসাতে গিয়ে ইয়াবাসহ গ্রেফতার রুমা

রাজধানীর তেজগাঁওয়ের পশ্চিম নাখালপাড়ায় স্বামী কাওছার আহম্মেদকে ফাঁসাতে গিয়ে ১৪টি ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন রুমা আক্তার (৩০) নামে এক নারী। পারিবারিক কলহের জেরে প্রতিশোধ নিতে স্বামী কাওছার আহম্মেদের কাছে ইয়াবা আছে বলে ৯৯৯-এ ফোন করেন রুমা আক্তার। পরে ঘটনাস্থলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেন স্বামীকে ফাঁসাতেই তিনি নিজে এ ইয়াবা কিনেছেন।

এ সময় ইয়াবা বিক্রির অভিযোগে জাকির (৩৩) নামে একজনকেও গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (০৯ মে) রাতে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন এ তথ্য নিশ্চিত করে জানান, ১২ বছর আগে বিয়ে হয় প্রবাসী কাওছার ও রুমার। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। তারা উভয়েই পরস্পরের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ করেন। এক পর্যায়ে কাওছার বিদেশ থেকে চলে আসেন এবং ঢাকায় একটি রেস্টুরেন্টে চাকরি নেন। দেশে ফিরলে তাদের মধ্যে ঝগড়া আরও বেড়ে যায়।

তিনি জানান, পারিবারিক কলহের জেরে প্রতিশোধ নিতে জাকিরের কাছ থেকে ১৪টি ইয়াবা কেনেন। পরে সে ইয়াবা শয়ন কক্ষের একটি ব্যাগে রেখে  ৯৯৯ এ ফোন করেন। পুলিশ গেলে রুমার আচরণ সন্দেহজনক মনে হলে তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। এক পর্যায়ে রুমা স্বীকার করেন ইয়াবা দিয়ে স্বামীকে ফাঁসানোর জন্য তার এ পরিকল্পনা। পরে তার সহযোগিতায় জাকিরকেও গ্রেফতার করা হয়।

জানা যায়, গ্রেফতারকৃত রুমা আক্তার ব্রাহ্মণবাড়িয়ার হাটিহাতা গ্রামের মৃত সাবির উদ্দিনের মেয়ে।